নৌবাহিনী প্রধানের সঙ্গে সাঁতার দলের সৌজন্য সাক্ষাৎ – BD Sports 24
  • নৌবাহিনী প্রধানের সঙ্গে সাঁতার দলের সৌজন্য সাক্ষাৎ

    August 13th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৩ আগস্ট: আগামী ১৮ আগস্ট থেকে ০২ সেপ্টেম্বর পর্যন্ত ইন্দোনেশিয়ার জাকার্তায় এবং পালেম্বাং শহরে ১৮তম এশিয়ান গেমস অনুষ্ঠিত হবে। উক্ত গেমসে বাংলাদেশ সাঁতার দলের পুরুষ সাঁতারু মোহাম্মদ মাহফিজুর রহমান, মহিলা সাঁতারু খাদিজা আক্তার বৃষ্টি এবং কোচ কাম ম্যানেজার হিসেবে বাংলাদেশ সুইমিং ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য নিবেদিতা দাস অংশগ্রহণ করবেন।

    বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সভাপতি ও নৌবাহিনী প্রধান এডমিরাল নিজামউদ্দিন আহমেদ, এনবিপি, ওএসপি, বিসিজিএম, এনডিসি, পিএসসি আজ সোমবার সকাল ৮.০০টায় বাংলাদেশ নৌ সদর দপ্তর, বনানী, ঢাকায় সাঁতারু ও কর্মকর্তাদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

    সৌজন্য সাক্ষাতে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাধারণ সম্পাদক এম বি সাইফ, যুগ্ম সম্পাদক-২ মোঃ আবদুল হামিদ, বাংলাদেশ জাতীয় সাঁতার দলের কোরিয়ান কোচ তেগুন পার্ক, সভাপতির প্রতিনিধি ক্যাপ্টেন মোহাম্মদ মাহমুদুল মালেক, (সি),এএফডব্লিউসি,পিএসসি,বিএন ও ক্যাম্প কমান্ডার লেঃ কমান্ডার এসএম মাহাদী-উল-হাসান, (এস), বিএন ও বাংলাদেশ নৌবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

    বাংলাদেশ সাঁতার দল আগামী ১৭ আগস্ট শুক্রবার দিবাগত রাত ২.০০টায় মালয়েশিয়ান এয়ারলাইন্সযোগে ইন্দোনেশিয়ার জাকার্তার উদ্দেশে ঢাকা ত্যাগ করবে এবং আগামী ২৬ আগস্ট দিবাগত রাত ১২.৫৫টায় ঢাকায় প্রত্যাবর্তন করবেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা