ন্যাশনাল আরচ্যারী জাজেস কোর্সের উদ্বোধন – BD Sports 24
  • ন্যাশনাল আরচ্যারী জাজেস কোর্সের উদ্বোধন

    September 22nd, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২২ সেপ্টেম্বর: আজ থেকে শুরু হয়েছে তিনদিনব্যাপী ন্যাশনাল আরচ্যারী জাজেস কোর্স। বিকেল ৩.০০টায় বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মিডিয়া সেন্টারে এই কোর্সের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সভাপতি লে: জেনারেল মো: মইনুল ইসলাম, ওএসপি, বিজিবিএম, এডব্লিউসি, পিএসসি (অব:)।

    উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, দেশে আরচ্যারী খেলাটি উন্নতির পাশাপাশি অর্গানাইজার, জাজ ও কোচদের লেভেল আরো উন্নত করতে হবে। কোর্সে অংশগ্রহণকারী সকলকে অত্যন্ত দক্ষতার সাথে কোর্স সম্পন্ন করে যোগ্যতম আন্তর্জাতিক জাজ হয়ে বিভিন্ন দেশে আরচ্যারী চ্যাম্পিয়নশিপ পরিচালনা করার লক্ষে জাজ হিসেবে সক্ষমতা বৃদ্ধি করে দেশের সম্মান বাড়াতে হবে।

    উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল। অনুষ্ঠানে ধন্যবাদ জানান বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সহকারী সাধারণ সম্পাদক ও ফেডারেশনের জাজেস উন্নয়ন কমিটির আহ্বায়ক রশিদুজ্জামান সেরনিয়াবাত।

    ফেডারেশনের সহ-সভাপতি মো: আনিসুর রহমান দিপু, কার্যনির্বাহী কমিটির কর্মকর্তাবৃন্দ ও জাতীয় আরচ্যারী দলের কোচ মি: মার্টিন ফ্রেডরিক এ সময় উপস্থিত ছিলেন।

    কোর্সে দেশের বিভিন্ন জেলা থেকে ৩১ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করছেন। কোর্স পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন ওয়ার্ল্ড আরচ্যারী এশিয়ার জাজেস কমিটির চেয়ারম্যান মাউ স্যুই হুং, ফ্রাঙ্কি)। সহকারী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন ফেডারেশনের নির্বাহী কমিটি এবং ওয়ার্ল্ড আরচ্যারী এশিয়ার জাজেস কমিটির সদস্য জনাব মো: ফারুক ঢালী।

    কোর্সে অংশগ্রহণকারীরা হলেন:

    সুয়াদ রিফাত সানজিদ, সজিব আহমেদ, মো: ইমরান হোসেন, গোলাম সারওয়ার, আসাদুজ্জামান মৃধা, মো: আলী হাসান, আরিফা সুলতানা খুশি, মাহমুদ আলম মুন্না, সুমাইয়া আমিন, শাকিলা আক্তার, নূরজাহান আক্তার, নকিব নাসির উল্লাহ, মুর্শিদা আক্তার কল্পনা, মো: সোহাগ আলম, মো: সাইফুল আলম চৌধুরী, মো: আসাদুজ্জামান, মো: রাসেল, মো: রাজিব হাওলাদার, মো: রাজিব হোসেন, মো: কামরুল হাসান, মো: জাকির হোসেন, মো: আবু সাঈদ ভূঁইয়া, জেসমিন আক্তার জুই, এইচএম দেলোয়ার হোসেন, সুজাবত আলী, আশ্রাফুল ইসলাম, মেহেদী নূর নাহার শ্রাবন্তী, মো: আনোয়ার হোসেন, নুহুরুল ইসলাম রেইন, আহনাফ আহমেদ ও মেজর মো: মোসাদ্দেক খান। বিজ্ঞপ্তি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা