নড়াইলে মাশরাফির ভ্রাম্যমাণ চিকিৎসা সেবা চালু – BD Sports 24
  • নড়াইলে মাশরাফির ভ্রাম্যমাণ চিকিৎসা সেবা চালু

    April 6th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৬ এপ্রিল: প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রান্তরা আছেন হাসপাতালে। তাদের নিয়ে হিমশিম খেতে হচ্ছে কর্তব্যরত চিকিৎসকদের। এরমধ্যে কেউ অন্য রোগে আক্রান্ত হলে, তাদের পুরোপুরিভাবে সেবা দিতে পারছেন না। তাই নিজ জেলা নড়াইলে নিজের নির্বাচনী এলাকায় নিজ উদ্যোগে ভ্রাম্যমাণ চিকিৎসা সেবা চালু করলেন বাংলাদেশ ক্রিকেট দলের সফল সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

     

    রোববার সকাল থেকে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে একটি ভ্রাম্যমাণ মেডিকেল টিম জেলার তৃণমূল মানুষকে স্বাস্থ্যসেবা পৌঁছে দেয়ার জন্য কাজ শুরু করে।

     

    এর আগে শুক্রবার (৩ এপ্রিল) রাতে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের ফেসবুক পেজে এক ভিডিও বার্তায় এ স্বাস্থ্যসেবা চালুর ঘোষণা দেন মাশরাফি।

     

    ১ মিনিট ৩১ সেকেন্ডের ভিডিও বার্তায় মাশরাফি বলেন, ‘প্রিয় নড়াইলবাসী আসসালামু আলাইকুম, আশা করি আপনারা সবাই ভালো আছেন, ঘরে আছেন। একটি তথ্য নিয়ে এসেছি, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন আগামী রোববার (৫ এপ্রিল) ভ্রাম্যমাণ চিকিৎসা চালু করছে। আমরা মনে করছি খাদ্য দ্রব্য সরবারহের পাশাপাশি ভ্রাম্যমাণ চিকিৎসাটাও জরুরি। কারণ করোনা রোগে আক্রান্ত ছাড়াও অন্যান্য রোগে যারা ভুগছেন, তারা যেন সঠিক চিকিৎসা পায় এই জন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। আশা করি আপনারা ধৈর্য্য ধারণ করবেন এবং ঐখানে (ভ্রাম্যমাণ টিমে) দু’টো মোবাইল নাম্বার থাকবে আপনারা যোগাযোগ করবেন। এই মুহূর্তে আমরা দুজন ডাক্তার দিয়ে শুরু করছি, নড়াইলের সন্তান ডাঃ দ্বীপ বিশ্বাস এবং তার সহধর্মিণী ডাঃ স্বপ্না রানী সরকার। আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ। আপনারা নড়াইলের সন্তান এবং নড়াইলকে সহযোগিতা করার জন্য আপনারা এগিয়ে এসেছেন। আশা করছি, নড়াইলে আরও যারা ডাক্তার আছেন, নড়াইলের সন্তান, আপনারাও এগিয়ে আসবেন।

     

    এ মুহূর্তে সবচেয়ে বেশি জরুরি, আপনার ঘরে থাকা. ধৈর্য্য ধারণ করবেন, এই সমস্যা থেকে আমরা খুব তাড়াতাড়ি উৎরে উঠবো বলে আশা করছি। আবারও বলছি আপনাদের সকলের সহযোগিতা আমাদের একান্ত কাম্য। চিকিৎসা ব্যবস্থা যেটা চালু হচ্ছে সামাজিক দূরত্ব বজায় রেখে আপনারা চিকিৎসা নিবেন। আমাদের এই ক্ষুদ্র প্রয়াস আশা করছি আপনাদেরকে সহযোগিতা করবে। নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সকলকে ধন্যবাদ জানান এই সিন্ধান্তটা নেয়ার জন্য। আশা করি আমার নড়াইলবাসী উপকৃত হবে।’ বাসস।

     

    বিডিস্পের্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা