পগবার প্রশংসায় ইব্রাহিমোভিচ – BD Sports 24
  • পগবার প্রশংসায় ইব্রাহিমোভিচ

    July 19th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ১৯ জুলাই: সদ্য সমাপ্ত রাশিয়া বিশ্বকাপে অসাধারণ নৈপুণ্য প্রদর্শনের মাধ্যমে ফরাসি তারকা পল পগবা তার সমালোচকদের মুখে কুলুপ এটে দিয়েছেন বলে মনে করেন তার সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড সতীর্থ জ্লাটান ইব্রাহিমোভিচ।

    গত রোববার বিশ্বকাপের ফাইনালে ক্রোয়েশিয়াকে ৪-২ গোলে হারিয়ে দ্বিতীয়বারের মত শিরোপা ঘরে তুলে ফ্রান্স। গোটা আসর জুড়েই দিদিয়ের দেশ্যমের শিষ্যরা অসাধারণ দক্ষতা প্রদর্শন করেছে। তন্মধ্যে কিলিয়ান এমবাপের প্রদর্শনী ছিল রোমাঞ্চকর। দলকে নকআউট পর্বে পৌঁছে দেয়া এবং একে একে প্রতিপক্ষ দলগুলোকে হটিয়ে ফ্রান্সের এগিয়ে যাবার পথে মধ্যমাঠে মুখ্য ভূমিকা পালন করেছেন পল পগবা। তার সৃজনশীল পাস এবং কৌশলগত দক্ষতা প্রদর্শিত হয়েছে সাবলীলভাবে।

    ইব্রা সাংবাদিকদের বলেন, ‘আমি তার (পগবা) সঙ্গে দুই বছর একই ক্লাবে খেলেছি। নিজস্ব মতামত প্রকাশের স্বাধীনতা মানুষের রয়েছে। এটি তাদের মৌলিক অধিকার। তারা বিচার করার অধিকার রাখেন। তবে আমার মনে হয় (বিশ্বকাপে) এই ফলাফল পগবার হয়ে কথা বলেছে। আপনার মুখে কোনো কিছুর জবাব দেয়ার প্রয়োজন নেই। পায়ের মাধ্যমেও এর জবাব দিতে পারেন। এবং দেখাতে পারেন আপনি কতটুকু সামর্থ্যবান। এর মাধ্যমেই আপনি নিজেকে প্রমাণ করতে পারেন। আমিও এই পথটিকে পছন্দ করি।’

    সাবেক এই সুইডিশ সুপার স্টার বলেন, ‘তিনি (পগবা) বয়সে তরুণ। বিশ্বকাপ জয় করেছেন। (জুভেন্টাসে থাকতে) চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালও খেলেছেন। (ম্যানইউ’র হয়ে) ইউরোপা লিগের ফাইনাল খেলেছেন, (ফ্রান্সের হয়ে) খেলেছেন ২০১৬ ইউরো টুর্নামেন্টের ফাইনাল। এমনকি জুভেন্টাসের হয়ে জিতে নিয়েছেন অনেকগুলো ট্রফি। তার জন্য বলার আর কিইবা থাকতে পারে? সুতরাং ফুটবল উপভোগ করুন। আমি জানি তিনি আরো সেরা অবস্থানে পৌছাতে পারবেন।’বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা