পগবার সাথে ২ বছরের চুক্তি বৃদ্ধি ম্যান ইউ’র – BD Sports 24
  • পগবার সাথে ২ বছরের চুক্তি বৃদ্ধি ম্যান ইউ’র

    October 17th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ১৭ অক্টোবর: পল পগবার সাথে আরো দুই বছরের জন্য চুক্তি নবায়ন করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। নতুন চুক্তি অনুযায়ী ২০২২ সাল পর্যন্ত ওল্ড ট্র্যাফোর্ডেই থাকছেন এই ফরাসী মিডফিল্ডার।

     

    চলতি মৌসুমের শেষে তার সাথে ইউনাইটেডের চুক্তি শেষ হয়ে যাবার কথা ছিল। সম্প্রতি ট্রান্সফার মার্কেটে জোর গুঞ্জন ছিল ইউনাইটেড ছেড়ে হয়তবা তিনি স্বপ্নের ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দিতে যাচ্ছেন। কিন্তু শেষ পর্যন্ত সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে পগবা মৌসুমের শেষ পর্যন্ত ইউনাইটেডেই থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

     

    চুক্তির বিস্তারিত প্রসঙ্গে ইউনাইটেড আনুষ্ঠানিক কোন ঘোষণা দেয়নি। কিন্তু ইউনাইটেড বস ওলে গানার সুলশার শুক্রবার সংবাদ সম্মেলনে পগবার চুক্তি নবায়নের বিষয়টি নিশ্চিত করেছেন।

     

    এ সম্পর্কে সুলশার বলেছেন, ‘পল আমাদের খেলোয়াড়। আগামী দুই বছরের জন্য সে আমাদের সাথেই থাকছে। আমি নিশ্চিত নিজের সেরাটা দেবার উপরই সে জোর দিবে। আমরাও তার কাছ থেকে সেরাটাই আশা করি।’

     

    ২০১৬ সালে বিশ্ব রেকর্ড চুক্তিতে জুভেন্টাস থেকে ইউনাইটেডে যোগ দিয়েছিলেন পগবা। কিন্তু ইনজুরি ও ফর্মহীনতার কারণে প্রিমিয়ার লিগের জায়ান্টদের হয়ে তার দ্বিতীয় মেয়াদের সময়গুলো মোটেই ভাল কাটেনি। গোঁড়ালির ইনজুরির কারণে গত মৌসুমে মাত্র ২২টি ম্যাচে খেলেছেন।

     

    নতুন মৌসুমে প্রথম তিন ম্যাচে দুটিতে পরাজিত হওয়া ইউনাইটেডের হয়ে এবারও এখনো পর্যন্ত নিজেকে মেলে ধরতে পারেননি এই ফরাসী তারকা। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...