পগবা সবসময়ই ম্যান ইউতে থাকতে চেয়েছে – BD Sports 24
  • পগবা সবসময়ই ম্যান ইউতে থাকতে চেয়েছে

    September 15th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ১৫ সেপ্টেম্বর: ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যানেজার হোসে মরিনহো জানিয়েছেন পল পগবা কখনই ক্লাব ছেড়ে অন্যত্র চলে যাবার কথা বলেননি।

    বিশ্বকাপের শিরোপা জয়ের মিশন শেষে ম্যানচেস্টারে ফিসে এসেছেন তারকা এই ফ্রেঞ্চ মিডফিল্ডার। যদিও ক্লাবে ফিরে আসার আগে পগবার দলত্যাগ নিয়ে গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু সব আশঙ্কাকে উড়িয়ে দিয়ে মরিনহো বলেছেন সে সবসময়ই ইউনাইটেডে থাকতে চেয়েছে। এ সম্পর্কে মরিনহো বলেন, ‘আমার কাছে যা সত্যি আমি শুধুমাত্র সেটা নিয়েই কথা বলি, যা আমি পড়েছি বা শুনেছি সেটা নিয়ে নয়।’

    লিস্টার সিটির বিপক্ষে প্রথম ম্যাচে জয়ের পরে পগবা বলেছিলেন নিজের ভবিষ্যত নিয়ে যদি কিছু তিনি বলে থাকেন তবে তাকে ক্লাবের পক্ষ থেকে শাস্তি প্রদান করা উচিত। ২০১৭-১৮ মৌসুমে ওল্ড ট্র্যাফোর্ডে সময়টা খুব একটা ভালো কাটেনি ২৫ বছর বয়সী এই ফ্রেঞ্চম্যানের। কিন্তু রাশিয়া বিশ্বকাপে উজ্জীবিত পারফরমেন্সে আবারো পগবাকে নিয়ে নতুন করে ভাবতে শুরু করেছে ইউনাইটেড। বিশ্বকাপের ফাইনালে ক্রোয়েশিয়ার বিপক্ষে গোল দেয়া পগবাকে দলে পেতে গ্রীষ্মকালীন দলবদলের বাজারে বার্সেলোনা বেশ তোড়জোর শুরু করেছিল।

    যদিও জার্মানির বিপক্ষে নেশন্স লিগে ফ্রান্সের ম্যাচের আগে পগবা বলেছিলেন, আমার ভবিষ্যত বর্তমানে ইউনাইটেডের সাথেই আছে। এই মুহূর্তে আমি এই ক্লাবের পক্ষে খেলছি। কিন্তু আগামী কয়েক মাসে কি হবে কেউ বলতে পারে না।

    কিন্তু মরিনহো পগবার এই মন্তব্যকে উড়িয়ে দিয়ে বলেছেন, এটা খেলোয়াড়ের সাথে গণমাধ্যমের সম্পর্কের সমস্যা। এখানে অন্য কিছু ভাবার অবকাশ নেই। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা