পঞ্চম ওয়ালটন কাপ গলফ টুর্নামেন্ট বৃহস্পতিবার শুরু – BD Sports 24
  • পঞ্চম ওয়ালটন কাপ গলফ টুর্নামেন্ট বৃহস্পতিবার শুরু

    March 27th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৭ মার্চ: আগামী ২৯ মার্চ বৃহস্পতিবার থেকে সাভার গলফ ক্লাবে শুরু হচ্ছে  ‘পঞ্চম ওয়ালটন কাপ গলফ টুর্নামেন্ট-২০১৮।’ তিনদিনব্যাপী এই প্রতিযোগিতা শনিবার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

    সাতটি ক্যাটাগরিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ক্যাটাগরিগুলো হলো- রেগুলার, ভেটেরান, সিনিয়র, সুপার সিনিয়র, লেডিস, সাব জুনিয়র ও জুনিয়র।

    ৭টি ক্যাটাগরিতে দেশের বিভিন্ন স্থান থেকে ৩৫০ জন গলফার অংশ নিবেন। এর মধ্যে ৬০/৭০ জন বিদেশি গলফারও রয়েছেন। প্রতিটি ক্যাটাগরির বিজয়ীদের ট্রফি দেওয়া হবে।

    আজ মঙ্গলবার  বিকেলে এক সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার নানাদিক তুলে ধরেন সাভার গলফ ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা মেজর (অব.) এএনএম আব্দুল আহাদ। ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) এ সময় উপস্থিত ছিলেন।

    সংবাদ সম্মেলনে এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘সাভার গলফ ক্লাবের সঙ্গে আমরা গেল কয়েক বছর ধরে কাজ করছি। এই টুর্নামেন্টের আগের চারটি আসরের পৃষ্ঠপোষক ছিল ওয়ালটন গ্রুপ। তারই ধারাবাহিকতায় এবারও এই প্রতিযোগিতার সঙ্গে যুক্ত হয়েছি। শুধু সাভারই নয়, আমরা ঘাটাইল গলফ ক্লাব ও কুর্মিটোলা গলফ ক্লাবের সঙ্গেও নিয়মিত কাজ করছি। আমরা দেশের অন্যান্য গলফ ক্লাবের সঙ্গেও কাজ করতে চাই। যাতে করে নতুন নতুন গলফার উঠে আসে।

    সাভার গলফ ক্লাবের সিইও মেজর (অব.) এএনএম আব্দুল আহাদ বলেন, ‘ওয়ালটনের মতো বড় বড় প্রতিষ্ঠানের পৃষ্ঠপোষকতার কারণেই আজ বাংলাদেশের গলফ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশে বড় বড় গলফার তৈরি হচ্ছে। এর আগে ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় প্রথম, দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ গলফ কাপ টুর্নামেন্ট আয়োজন করেছিলাম। আবারও ওয়ালটন এই টুর্নামেন্ট আয়োজনে এগিয়ে আসায় তাদের ধন্যবাদ জানাই।’

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা