পঞ্চম জয়ের মুখ দেখলো ম্যানসিটি – BD Sports 24
  • পঞ্চম জয়ের মুখ দেখলো ম্যানসিটি

    September 29th, 2019

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ২৯ সেপ্টেম্বর: ইংলিশ প্রিমিয়ার লিগ ফুটবলে পঞ্চম জয়ের মুখ দেখেছে বর্তমান লিগ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। গতকাল রাতে নিজেদের সপ্তম ম্যাচে ৩-১ গোলে হারিয়েছে এভারটনকে। ম্যানসিটির হয়ে গোল তিনটি করেন গ্যাব্রিয়েল জেসুস, রিয়াদ মাহরেজ ও রাহিম স্টার্লিং।

    গুডিসন পার্কে ম্যাচের শুরু থেকেই বল দখলে আধিপত্য দেখায় ম্যানসিটি।  ২৪ মিনিটেই লিড নেয় ম্যানসিটি। এ সময় কেভিন ডি ব্রুইনের ক্রস থেকে দর্শনীয় হেডে এভারটনের জালে বল পাঠান ম্যানসিটি ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুস (১-০)।

     

    কিন্তু এই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি ম্যানসিটি। ৩৩ মিনিটেই সমতা আনে এভারটন। এ সময় ডোমেনিক কালভার্ট-লেউইনের নেয়া চমৎকার হেড ম্যানসিটির জাল স্পর্শ করে (১-১)। এ অবস্থায় বিশ্রামে যায় দুই দল।

     

    দ্বিতীয়ার্ধের শুরু থেকেই গোল আদায়ে মরিয়া ম্যানসিটি এভারটনের সীমানায় বারবার হানা দিতে থাকে। অবশেষে ৭১ মিনিটে রিয়াদ মাহরেজ ফ্রি কিক থেকে অসাধারণ গোল করে ম্যানসিটিকে ২-১ গোলের লিড এনে দেন।

     

    ৮৪ মিনিটে ম্যানসিটির রাহিম স্টার্লিং এভারটনের জালে বল পাঠালে ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে পেপ গার্দিওলার শিষ্যরা।

     

    এই ম্যাচ জয়ের ফলে ৭ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে ম্যানচেস্টার সিটি। সমসংখ্যক খেলায় ৭ পয়েন্ট নিয়ে ১৫তম স্থানে রয়েছে এভারটন। ২১ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে লিভারপুল।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...