পঞ্চম জয়ে পঞ্চম স্থানে অ্যাজাক্স – BD Sports 24
  • পঞ্চম জয়ে পঞ্চম স্থানে অ্যাজাক্স

    May 26th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৬ মে: নিজেদের ১০ম ম্যাচে পঞ্চম জয়ের স্বাদ পেয়েছে অ্যাজাক্স স্পোর্টিং ক্লাব। আজ মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার বিভাগ হকি লিগের প্রথম খেলায় অ্যাজাক্স স্পোর্টিং ক্লাব ৫-৩ গোলে পরাজিত করেছে সাধারণ বীমাকে।

    এর ফলে ১০ খেলায় ৫ জয় ১ ড্রতে ১৬ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে অ্যাজাক্স। সেইসাথে সুপার ফাইভের পথে অনেকটা এগিয়ে গেছে তারা। আগামীকাল লিগ পর্বের শেষ খেলায় অ্যাজাক্স মুখোমুখি হবে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের। ওই ম্যাচ ড্র বা জিততে পারলে সুপার ফাইভ নিশ্চিত হবে অ্যাজাক্সের।

    আজ সাধারণ বীমা প্রথমে গোল করেও হার এড়াতে ব্যর্থ হয়। ১৩ মিনি যোগা সিং গোল করে সাধারণ বীমাকে এগিয়ে দেন। ২৪ মিনিটে ইমতিয়াজ রুবেলের গোলে সমতা আনে অ্যাজাক্স (১-১)। ৩৪ মিনিটে লক্ষীন্দর সিং গোল করলে প্রথমার্ধে ২-১ গোলে এগিয়ে থাকে অ্যাজাক্স।

    ৩৬ ও ৪৮ মিনিটে গুরপ্রিত সিং ও হ্যানসরাজ-এর গোলে ৪-১ গোলের লিড নেয় অ্যাজাক্স। ৫৭ মিনিটে ফয়সাল হোসেনের গোলে ব্যবধান কমায় সাধারণ বীমা (৪-২)। ৫৯ মিনিটে নিজের দ্বিতীয় এবং দলের পঞ্চম গোল করেন অ্যাজাক্সের লক্ষীন্দর সিং (৫-২)। ৬১ মিনিটে সাধারণ বীমার জাহিদ বিন তালিব গোল করে ব্যবধান কমান (৫-৩)।

    বাকি সময় আর কোনো গোল না হওয়ায় ৫-৩ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে অ্যাজাক্স এসসি। এ ম্যাচ হেরে যাওয়ায় ১০ খেলায় সাধারণ বীমার সংগ্রহ ৮ পয়েন্ট। আর অবস্থান নবম।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...