পঞ্চম সাউথ এশিয়া কারাতে চ্যাম্পিয়নশিপ শুক্রবার শুরু – BD Sports 24
  • পঞ্চম সাউথ এশিয়া কারাতে চ্যাম্পিয়নশিপ শুক্রবার শুরু

    November 7th, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৭ নভেম্বর:৮ নভেম্বর শুক্রবার থেকে শুরু হচ্ছে পঞ্চম সাউথ এশিয়া কারাতে চ্যাম্পিয়নশিপ। সকাল ১০টায় পল্টনস্থ শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে দুইদিনব্যাপী এ প্রতিযোগিতার উদ্বোধন করবেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের সভাপতি ও দুর্নীতি দমন কমিশনের কমিশনার ড. মো: মোজাম্মেল হক খান।

     

    আজ বিকেলে এনএসসি টাওয়ার-এর সভাকক্ষে সংবাদ সম্মেলনে এ আসরের নানাদিক তুলে ধরেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের সভাপতি ও দুর্নীতি দমন কমিশনের কমিশনার ড. মো: মোজাম্মেল হক খান।

     

    আন্তর্জাতিক এ টুর্নামেন্ট আয়োজন এসএ গেমসে ভালো করার ক্ষেত্রে কাজে লাগবে বলে জানান ফেডারেশনের সভাপতি ড. মো: মোজাম্মেল হক খান।

     

    জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মো: মাসুদ করিম (অতিরিক্ত সচিব), সাউথ এশিয়া কারাতে দো ফেডারেশনের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন সেন্টু, কারাতে ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ ও চিত্রনায়ক আলেকজান্ডার বোসহ অন্যান্য কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

     

    সংবাদ সম্মেলনে জানানো হয় প্রতিযোগিতায় স্বাগতিক বাংলাদেশ, ভারত, নেপাল, শ্রীলঙ্কা ও ভুটানের ৬০টি ক্যাটাগরিতে ক্যাডেট, জুনিয়র, অনূর্ধ্ব-২১ ও সিনিয়র বিভাগে ২৪৫ জন খেলোয়াড় অংশগ্রহণ করছে।

     

    প্রতিযোগিতার বাজেট ধরা হয়েছে ১৬ লাখ ৬১ হাজার টাকা। এর মধ্যে স্পন্সর থেকে সংগ্রহ হয়েছে সাড়ে চার লাখ টাকা। বাকি টাকা বহন করবে ফেডারেশন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা