পর্তুগীজ স্ট্রাইকার ফ্যাবিও সিলভাকে দলে ভিড়িয়েছে উল্ফস – BD Sports 24
  • পর্তুগীজ স্ট্রাইকার ফ্যাবিও সিলভাকে দলে ভিড়িয়েছে উল্ফস

    September 6th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ৬ সেপ্টেম্বর: পর্তুগীজ ফরোয়ার্ড ফ্যাবিও সিলভাকে ক্লাব রেকর্ড ফি ৪০ মিলিয়ন ইউরোতে পোর্তো থেকে দলে ভিড়িয়েছে উল্ফস। উভয় ক্লাবের পক্ষ থেকে চুক্তির এই বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

     

    ১৮ বছর বয়সী সিলভা পোর্তোর হয়ে ২৪ ম্যাচে করেছেন তিন গোল। প্রিমিয়ার লিগের ক্লাবটি এক বিবৃতিতে বলেছেন, ‘দারুণ প্রতিভাবান পর্তুগীজ জাতীয় যুব দলের স্ট্রাইকার ফ্যাবিও সিলভাকে পোর্তো থেকে দলে ভেড়াতে পেরে উল্ফস বেশ আনন্দিত।

     

    পোর্তোর সর্বকনিষ্ঠ খেলোয়াড় হিসেবে ১৮ বছর বয়সী সিলভা রেকর্ড গড়েছেন। গত মৌসুমে রুবেন নেভেসকে দলে নিতে উল্ফস যে পরিমাণ অর্থ ব্যয় করেছিল এবার সিলভার জন্য তার থেকেও বেশি ব্যয় হয়েছে। পাঁচ বছরের চুক্তিতে সে উল্ফসে যোগ দিয়েছে।’

     

    এই নিয়ে দশম পর্তুগীজ খেলোয়াড় হিসেবে উল্ফসে যোগ দিলেন সিলভা। পর্তুগীজ সুপার-এজেন্ট জর্জ মেন্ডেসের সাথে ক্লাবটির ঘনিষ্ঠ সম্পর্ক হবার কারণেই সেখানকার খেলোয়াড় নিতে সবসময়ই আগ্রহ দেখায় উল্ফস।

     

    কোচ নুনো এস্পিরিটো সান্তোও মেন্ডেসের ক্লায়েন্ট। যদিও উল্ফস চেয়ারম্যান জেফ শি খেলোয়াড়দের ট্রান্সফার বাবদ বিপুল পরিমাণ অর্থ ব্যয়ের বিষয়ে শঙ্কা প্রকাশ করেছেন। বিশেষ করে পোর্তোর প্রথম দলে সিলভার অভিজ্ঞতা খুব একটা সমৃদ্ধ নয়। আশা করছি কোচের প্রত্যাশানুযায়ী সে এখন আমাদের দলে নিজেকে প্রমাণ করতে পারবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...