পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন – BD Sports 24
  • পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন

    October 29th, 2017

    আল আমিন সবুজ, কিশোরগঞ্জ থেকে :
    যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নিয়ন্ত্রণাধীন ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির হ্যান্ডবল প্রতিযোগিতায় আজ শনিবার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।

    হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে ফাইনালে সাথীর জোড়া গোলে প্রধমার্ধেই এগিয়ে যায় পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়। দ্বিতীয়ার্ধেও গোলের ধারা অব্যহত থাকে স্বাগতিকদের। আন্তা, মাহিমা ও সাথী আরো একটি করে গোল করেন। শেষ পর্যন্ত ৫-০ গোলে জয় নিয়ে প্রথমবারের মতো হওয়া এ টুর্নামেন্টের শিরোপা লাভ করে পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়। টুর্নামেন্টে প্রতিভাবান খেলোয়াড় হিসেবে মনোনীত হয়েছেন ফাহিমা আক্তার, আন্তা ইসলাম, ফারিজা আক্তার ও সোমাইয়া আক্তার সাথী।

    এর আগে প্রথম সেমিফাইনালে গলাচিপা মাধ্যমিক বিদ্যালয়কে ৩-১ গোলে রামপুর বালিকা মাদ্রাসা এবং দ্বিতীয় সেমিফাইনালে আদর্শ স্কুলকে ৪-২ গোলে হারিয়ে শিরোপার লড়াইয়ে যায়গা করে নেয় স্বাগতিক পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়।
    ফাইনালে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল। উপস্থিত ছিলেন হোসেনপুর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন।

    অনুষ্ঠানের সভাপতিত্ব করেন হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা বেগম জিন্নত আক্তার। টুর্নামেন্টের সার্বিক আয়োজনে ছিলেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আল আমিন সবুজ। এ টুর্নামেন্টে অংশ নেয়া কোন খেলোয়াড়ই এর আগে হ্যান্ডবল খেলেনি। তাই টুর্ণামেন্টের আগে জেলা ক্রীড়া অফিস থেকে তাদের জন্য প্রশিক্ষণের ব্যবস্থা করা হয়। নারীদের খেলাধুলায় সম্পৃক্ত করা এবং তৃণমূলে খেলাধুলার প্রসারের জন্য প্রতি বছর ক্রীড়া পরিদপ্তর কাজ করে যাচ্ছে।
    বিডিস্পোর্টস২৪.কম/এসটি


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা