পাকিস্তানকে ২৪০ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ – BD Sports 24
  • পাকিস্তানকে ২৪০ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ

    September 26th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    আবুধাবি, ২৬ সেপ্টেম্বর: মুশফিকুর রহীম এবং মোহাম্মদ মিথুনের অসাধারণ ব্যাটিংয়ে এশিয়া কাপের ফাইনালে ওঠার ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ৪৮.৫ ওভারে ২৩৯ রানে অলআউট হয়েছে বাংলাদেশ। ফলে পাকিস্তানকে জিততে হলে করতে হবে ২৪০ রান।

    টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে মাত্র ১২ রানে ৩ উইকেট হারিয়ে বিপদে পড়ে বাংলাদেশ। সৌম্য সরকার ০, মুমিনুল হক ৫ এবং লিটন দাস মাত্র ৬ রান করে বিদায় নেন। চতুর্থ উইকেট জুটিতে মুশফিকুর রহীম এবং মোহাম্মদ মিথুন ১৪৪ রানের পার্টনারশিপ গড়ে দলকে বিপদমুক্ত করেন। মোহাম্মদ মিথুন ক্যারিয়ারের দ্বিতীয় ফিফটির দেখা পান আজ। ৮৪ বলে ৪টি বাউন্ডারির সাহায্যে ৬০ রান করেন মিথুন।

    ১৬৭ রানে ইমরুল কায়েসের বিদায়ে পঞ্চম উইকেট হারায় বাংলাদেশ। ইমরুল কায়েস করেন ৯ রান। এরপর মুশফিকুর রহীম ও মাহামুদুল্লাহ রিয়াদ ৩০ রানের পার্টনারশিপ গড়েন। মুশফিকুর রহীম সেঞ্চুরি থেকে যখন মাত্র ১ রান দূরে, তখন পাক পেসার জুনায়েদ খানের এক দুর্দান্ত ডেলিভারিতে উইকেটের পেছনে সরফরাজ আহমেদের হাতে ক্যাচ দিয়ে বিদায় নেন। মাত্র ১ রানের জন্য সপ্তম ওয়ানডে শতরান থেকে বঞ্চিত হন বাংলাদেশের এই নির্ভরযোগ্য ব্যাটসম্যান। ১১৬ বলে ৯টি বাউন্ডারির সাহায্যে সাজান মুশফিকুর রহীম তার ৯৯ রানের ইনিংসটিকে।

    মাহামুদুল্লাহ ২৫, মাশরাফি ১৩ মেহেদী হাসান মিরাজ ১২ রান করলে ৪৮.৫ ওভারে ২৩৯ রানে অলআউট হন বাংলাদেশ।

    পাক পেসার জুনায়েদ খান মাত্র ১৯ রান খরচায় একাই শিকার করেন ৪ উইকেট। এছাড়া শাহীন শাহ আফ্রিদি এবং হাসান আলী দুটি করে এবং সাদাব খান নেন ১ উইকেট।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...