পাকিস্তানের বিপক্ষে টেস্টে কামিন্স ও হ্যাজেলউডের নাম প্রত্যাহার – BD Sports 24
  • পাকিস্তানের বিপক্ষে টেস্টে কামিন্স ও হ্যাজেলউডের নাম প্রত্যাহার

    August 10th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সিডনি, ১০ আগস্ট: ইনজুরির কারণে পাকিস্তানের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজ মিস করছেন অস্ট্রেলিয়ার দুই পেসার প্যাট কামিন্স ও জশ হ্যাজেলউড। হাতের আঙুলের ইনজুরি থেকে সেরে না ওঠায় সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন কামিন্স ও হ্যাজেলউড।

    এ ছাড়া গত মার্চে কেপটাউনে বল টেম্পারিং কেলেঙ্কারিতে নিষিদ্ধ থাকা দলের সবচেয়ে অভিজ্ঞ দুই খেলোয়াড় তৎকালীন অধিনায়ক স্টিভ স্মিথ ও সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে ছাড়াই পাকিস্তানের বিপক্ষে সিরিজ খেলতে হচ্ছে অসিদের।

    হাতের ইনজুরি থেকে এখনো সুস্থ না হয়ে ওঠা কামিন্স ও হ্যাজেলউড ছাড়া টিম পাইনের নেতৃত্বাধীন দলটির জন্য একটি বড় ধাক্কা।

    দলের ফিজিওথেরাপিস্ট ডেভিড বেকলে এক বিবৃতিতে বলেন, ‘বেশ ভালোভাবেই প্যাট জশের ইনজুরির উন্নতি হচ্ছে। কিন্তু এখনও বোলিং করছেন না। সুতরাং আগামী অক্টোবরে টেস্ট সিরিজের জন্য প্রয়োজনেীয় ফিটনেস নাও ফিরে পেতে পারে।’

    তিনি আরো বলেন, ‘তবে নতুন করে কোন সমস্যা দেখা না দিলে ঘরোয়া ওয়ানডে কাপে তারা ফিরবে বলে আশা করছি। নভেম্বরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজে তাদেরকে পাওয়া যাবে। এরপর নিজ মাঠে ভারতের বিপক্ষে টেস্ট সিরিজে পেতে কোনো সমস্যা হবে না।’

    দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ পার্থ-এ ৪ নভেম্বর। প্রোটিয়া সিরিজ শেষে নিজ মাঠে ভারতের বিপক্ষে তিনটি করে ওয়ানডে ও টি-২০ এবং চার টেস্টেও সিরিজ খেলবে অসিরা।

    অস্ট্রেলিয়া দলের শীর্ষ পেসার মিচেল স্টার্ক সংযুক্ত আরব আমিরাত সফরের আগেই সুস্থ হয়ে উঠবেন বলে জানান বেকলে।

    তিনি বলেন, ‘মিচেল স্টার্কের ইতিবাচক দিক হচ্ছে সে পুরোপুরি অনুশীলনে ফিরেছে এবং পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজের আগেই সুস্থ হয়ে উঠবে।’বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা