পাকিস্তান সফরে যাচ্ছে জিম্বাবুয়ে – BD Sports 24
  • পাকিস্তান সফরে যাচ্ছে জিম্বাবুয়ে

    September 24th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    হারারে, ২৪ সেপ্টেম্বর: অবশেষে পাকিস্তান সফরে সরকারের কাছ থেকে অনুমতি পেল জিম্বাবুয়ে ক্রিকেট দল। আগামী অক্টোবর-নভেম্বরে পাকিস্তান সফরে তিন ম্যাচের ওয়ানডে ও টি-২০ সিরিজ খেলবে জিম্বাবুয়ে।

     

    পাকিস্তান সফরে জিম্বাবুয়ের যাবার নিশ্চয়তা আসার পরই, সূচি নির্ধারণ করে দুই দেশের ক্রিকেট বোর্ড। ওয়ানডে সিরিজ অনুষ্ঠিত হবে ৩০ অক্টোবর থেকে ৩ নভেম্বর পর্যন্ত। ওয়ানডে সিরিজটি আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপ সুপার লিগের অংশ। টি-২০ সিরিজ হবে ৭ থেকে ১০ নভেম্বর।

     

    পাকিস্তানের করোনা পরিস্থিতি পর্যালোচনা করেই সফরের অনুমতি দেয় জিম্বাবুয়ের সরকার। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) এক সূত্র জানায়, ‘কিছুদিন আগে এই সিরিজ নিয়ে জিম্বাবুয়ে ক্রিকেটের প্রধান নির্বাহি উইলফ্রেড মুকন্দিয়ার সাথে আলোচনা করেন পিসিবির চেয়ারম্যান এহসান মানি। মানির প্রস্তাবে রাজিই ছিলো জিম্বাবুয়ে। তবে বাধা হয়ে ছিলো জিম্বাবুয়ে সরকারের অনুমতি। অবশেষে অনুমতি পাওয়ায়, সিরিজ আয়োজনের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেয় দু’দেশের ক্রিকেট বোর্ড।’

     

    সিরিজের ভেন্যু এখনো ঠিক না হলেও, জৈব-সুরক্ষা পরিবেশে ও রুদ্ধদ্বার স্টেডিয়ামে সিরিজের ছয়টি ম্যাচ অনুষ্ঠিত হবে। রাওয়ালপিন্ডি ও মুলতানে সিরিজের সবগুলো ম্যাচ হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

     

    পিসিবি’র সূত্র বলছে, মুলতানে ওয়ানডে সিরিজ হতে পারে। আর তা’হলে ২০০৮ সালের পর এই ভেন্যুতে প্রথমবার হবে ওয়ানডে ম্যাচ।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...