পাকিস্তান সফর না করার কোনো যুক্তি নেই: সরফরাজ – BD Sports 24
  • পাকিস্তান সফর না করার কোনো যুক্তি নেই: সরফরাজ

    April 4th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    করাচি, ৪ এপ্রিল: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে করাচিতে সফলভাবে টি-২০ সিরিজ আয়োজনের পর পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ পাকিস্তানে আন্তর্জাতিক ম্যাচ আয়োজনের ক্ষেত্রে সকলের মতামত পরিবর্তনের আহ্বান জানান। তিনি বলেন, বর্তমানে পাকিস্তান সফর না করার কোনো কারণ নেই।

    ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৩-০তে সিরিজ জয়ে তিনি তার সতীর্থদের ভূয়সী প্রশংসা করেন।

    সরফরাজ বলেন, “মানুষ বলছে এ সিরিজে ওয়েস্ট ইন্ডিজের দুর্বল দল এসেছে। পাকিস্তান ক্রিকেট বোর্ড কাউকে দুর্বল দল পাঠাতে বলেনি। আমরা ওয়েস্ট ইন্ডিজকে পাকিস্তান সফরের আমন্ত্রণ জানিয়েছি। আমরা ভালো খেলেছি। আমাদের খেলোয়াড়রা তাদের পারফরম্যান্সের জন্য অবশ্যই প্র্রশংসার দাবিদার। এটা বললে ভুল হবে যে তাদের ‘বি’ দল খেলতে এসেছে। তাদের স্কোয়াডের ৮ জন খেলোয়াড় গত ওয়েস্ট ইন্ডিজ সফরে ছিল। এদের মধ্যে ৪ জন আবার পাকিস্তান সুপার লিগে খেলেছে। আমি মনে করি না যে তারা দুর্বল ছিলো। আমরা ভালো খেলেছি।

    বিগত বছরে পাকিস্তান লাহোর এবং করাচিতে অনেক হাইপ্রোফাইল ম্যাচের আয়োজন করেছে। এ সিরিজ আয়োজনের মধ্য দিয়ে পাকিস্তান নিজের দেশে আন্তর্জাতিক ম্যাচ আয়োজনের খরা কাটিয়েছে। পাকিস্তান সুপার লিগ ফাইনাল ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে এক লক্ষাধিক দর্শক্ উপস্থিত ছিল। এটা প্রমাণ করে যে, পাকিস্তান আন্তর্জাতিক ম্যাচ আয়োজনের ক্ষেত্রে নিরাপদ।

    ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে পাক অধিনায়ক সরফরাজ আহমেদ বলেন, “কোনো দলের আর পাকিস্তান সফর না করার কারণ দেখছি না। মাঠে দর্শক ছিল প্রচুর। করাচির মানুষ প্রমাণ করেছে যে পাকিস্তানেও আন্তর্জাতিক ম্যাচ আয়োজন নিরাপদ। আইসিসি বিশ্ব একাদশ পাকিস্তানে এসেছে। আমরা পাকিস্তান সুপার লিগ আয়োজন করেছি। এর আগে শ্রীলংকা পাকিস্তানে এসেছে। তাই আমি আশা করব এই বছর বা তার পরের বছর আন্তর্জাতিক ম্যাচ পাকিস্তানে ফিরবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/জেএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা