পাঞ্জাবকে হারিয়ে শেষ চারের আশা জিইয়ে রাখলো মুম্বাই – BD Sports 24
  • পাঞ্জাবকে হারিয়ে শেষ চারের আশা জিইয়ে রাখলো মুম্বাই

    May 17th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মুম্বাই, ১৭ মে:  ফিরতি ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবকে ৩ রানে হারিয়ে শেষ চারের আশা জিইয়ে রেখেছে মুম্বাই ইন্ডিয়ান্স। প্রথম সাক্ষাতে কিংস ইলেভেন পাঞ্জাবকে ৬ উইকেটে পরাজিত করেছিল মুম্বাই।

    এ ম্যাচ জয়ের ফলে ১৩ খেলায় ১২ পয়েন্ট নিয়ে নিট রান রেটে এগিয়ে থাকায় চতুর্থ স্থানে উঠে এসেছে মুম্বাই। অপরদিকে সমসংখ্যক খেলায় পাঞ্জাবেরও পয়েন্ট ১২। নিট রান রেটে পিছিয়ে থাকায় ষষ্ঠ স্থানে রয়েছে পাঞ্জাব।

    পাঞ্জাবের করা ১৮৬ রানের জবাবে ব্যাট করতে নেমে পাঞ্জাবের ইনিংস ৫ উইকেটে ১৮৩ রানের বেশি এগুতে না পারায় ৩ রানে জিতে যায় মুম্বাই। উত্তেজনাপূর্ণ ম্যাচে ৩ রানের জয়ের কৃতিত্ব কিন্তু মুম্বাই পেসার জাসপ্রিত বুমরাহ। তার হিসেবী বোলিংয়েই মূলত ৩ রানের জয় ধরা দেয় রোহিত বাহিনীর। বুমরাহ’র বোলিং বিশ্লেষণই কিন্তু বলে দিচ্ছে তিনি কতটা হিসেবী ছিলেন গতকাল। তার বোলিং বিশ্লেষণ: ৪-০-১৫-৩।

    পাঞ্জাব ওপেনার লোকেশ রাহুল আজও অর্ধশত রান করেন। এটি তার ষষ্ঠ ফিফটি। ৬০ বলে ১০ বাউন্ডারি ও ৩ ছক্কায় ৯৪ রান করে আউট হন রাহুল। হেরে যাওয়ায় বিফলে গেলো তার ৯৪ রানের ঝলমলে ইনিংস।

    এছাড়া অ্যারন ফিঞ্চ ৩৫ বলে ৪৬, ক্রিস গেইল ১১ বলে ১৮ রান করে আউট হন।

    বুমরাহ ছাড়া মিচেল ম্যাকক্লেনাঘান নেন ২ উইকেট।

    এর আগে মিডল অর্ডার ব্যাটসম্যান কাইরন পোলার্ডের ২৩ বলে ৫০ রানের অর্ধশত রানের কল্যাণে ফিরতি ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ৮ উইকেটে ১৮৬ রান করে মুম্বাই ইন্ডিয়ান্স।

    ৬ নম্বরে ব্যাট করতে নেমে কাইরন পোলার্ড ২৩ বলে ৫ বাউন্ডারি ও ৩ ছক্কায় দলের পক্ষে সর্বোচ্চ ৫০ রান করে আউট হন। দ্বিতীয় সর্বোচ্চ ৩২ রান আসে ক্রুনাল পান্ডিয়ার ব্যাট থেকে।

    এছাড়া সূর‌্যকুমার যাদব ১৫ বলে ২৭, ইশান কিশান ১২ বলে ২০ রান করে আউট হন। ম্যাকক্লেনাঘান ৭ বলে অপ. ১১ এবং মায়াংক মারকান্দে ৫ বলে ৭ রানে অপরাজিত থাকেন।

    কিংস ইলেছেন পাঞ্জাবের বোলার আন্দ্রে টাই একাই শিকার করেন ৪ উইকেট। তার বোলিং বিশ্লেষণ ৪-০-১৬-৪। এছাড়া অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিন ১৮ রানে দুটি এবং রাজপুত এবং স্টয়নিস একটি করে উইকেট নেন।

    ম্যাচসেরা হন মুম্বাই বোলার জাসপ্রিত বুমরাহ।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা