পান্ট ও অভিষেকের দুরন্ত ব্যাটিংয়ে ১৮১ রান সংগ্রহ দিল্লির – BD Sports 24
  • পান্ট ও অভিষেকের দুরন্ত ব্যাটিংয়ে ১৮১ রান সংগ্রহ দিল্লির

    May 12th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    নয়া দিল্লি, ১২ মে: রিসাব পান্ট এবং তরুণ উদীয়মান ব্যাটসম্যান অভিষেক শর্মার দুরন্ত ব্যাটিংয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে ফিরতি ম্যাচে ৪ উইকেটে ১৮১ রান করেছে দিল্লি ডেয়ারডেভিলস।

    টস হেরে প্রথমে ব্যাট করতে  নেমে ৪ রানের বিদায় নেন ওপেনার পৃথ্বি শ’। যুজবেন্দ্র চাহালের বলে সরাসরি বোল্ড হয়ে সাজঘরে ফিরেন ২ রান করা পৃথ্বি শ। এরপর ১৬ রানে অপর ওপেনার জেসন রয়কে বিদায় করে দেন যুজবেন্দ্র চাহাল। এক দুর্দান্ত ডেলিভারিতে জেসন রয়-এর স্ট্যাম্প উপড়ে ফেলেন চাহাল। ১২ রান করেন জেসন রয়।

    তৃতীয় উইকেটে রিসাব পান্ট এবং অধিনায়ক স্রেয়াস আয়ার ৯৩ রানের পার্টনারশিপ গড়েন। এই জুটি ৬২ বল মোকাবেলা করে। রিসাব পান্ট ৩৪ বলে ৫ বাউন্ডারি ও ৪ ছক্কায় ৬১ রানের একটি ঝলমলে ইনিংস। খেলেন। ১২০ রানে বিদায় নেন অধিনায়ক আয়ার। ৩৫ বলে ৩২ রান করে তিনি।

    পঞ্চম উইকেটে তরুণ ব্যাটসম্যান অভিষেক শর্মার ১৯ বলে ৪৬ রানের টর্নেডো ইনিংসে ৪ উইকেটে ১৮১ রান করে দিল্লি। অভিষেক শর্মা ও বিজয় সানকার মাত্র ২৯ বলে ৬১ রানের অবিচ্ছিন্ন পার্টনারশিপ গড়েন। অভিষেক শর্মার ১৯ বলের ইনিংসে তিনটি চার ও চারটি ছক্কার মার ছিল। সানকার ২০ বলে ২১ রানে অপরাজিত থাকেন।

    ব্যাঙ্গালুরুর চাহাল দুটি এবং মোহাম্মদ সিরাজ ও মইন আলী একটি করে উইকেট নেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা