পাবনায় জাতীয় ব্যাডমিন্টনের জমজমাট আসর শুরু – BD Sports 24
  • পাবনায় জাতীয় ব্যাডমিন্টনের জমজমাট আসর শুরু

    January 27th, 2018

    সুজা উদ্দিন, পাবনা থেকে

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    পাবনা, ২৭ জানুয়ারি: স্টেডিয়ামের প্রবেশপথ ও আশপাশে বেশ পরিপাটি করা হয়েছে। দর্শক আকর্ষণ করতে সাজসজ্জা ও লাইটিংয়েরও কমতি নেই। এমন আনন্দঘন পরিবেশে মনোমুগ্ধকর সাংস্কৃতিক পরিবেশনা ও অনুষ্ঠানের মধ্য দিয়ে পাবনায় শনিবার উদ্বোধন হলো জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপের ৩৫তম আসর।

    চ্যাম্পিয়নশিপে অংশ নেয়া ২৯০ শাটলারের পদচারণায় মুখর শহীদ অ্যাডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়ামের ফি. ম. সামসুল আরেফিন জিমন্যাসিয়াম হল। আগেরদিন শাটলাররা ছিল যে যার মত অনুশীলনে ব্যস্ত। উদ্বোধনী দিনে মূল প্রতিযোগিতার প্রথম রাউন্ডে শাটলাররা মেলে ধরেছেন নিজেদের। এদিন শুধু পুরুষ একক ও দ্বৈত ইভেন্টের খেলা অনুষ্ঠিত হয়। আগামীকাল রোবার শুরু হবে মেয়েদের ইভেন্ট।

    শহরের বিভিন্ন স্থানে চোখে পড়ছে ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপের প্রচার বিলবোর্ড। এর আগে দুটি জাতীয় চ্যাম্পিয়নশিপের আসর বসেছিল পাবনায়। এবার তৃতীয়বারের আয়োজনে তাই যেন প্রস্তুতির কমতি ছিল না। তিনদিন আগে থেকে শহর ও আশপাশে মাইকিংয়ের মাধ্যমে আয়োজক পাবনা জেলা ক্রীড়া সংস্থা প্রচারের সর্বাত্মক চেষ্টা করেছে। স্থানীয় টিভি চ্যানেলে দেয়া হয়েছে বিজ্ঞপ্তি। যে কারণে খেলোয়াড় ও সংগঠকের পাশাপাশি ইনডোরে দর্শক সংখ্যাও ছিল চোখে পড়ার মত।

    স্কয়ার ফুড এন্ড বেভারেজ লিঃ-এর পৃষ্ঠপোষকতায় শনিবার দুপুরে রুচি ফি. ম. সামসুল আরেফিন স্মৃতি ৩৫তম জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপের উদ্বোধন করেন স্থানীয় সরকার বিভাগের সচিব ও ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি আবদুল মালেক। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার নূর-উর-রহমান, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি অঞ্জন চৌধুরী পিন্টু ও পাবনা পুলিশ সুপার জিহাদুল কবির।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা