পিএসজি ছাড়ছেন থিয়াগো সিলভা – BD Sports 24
  • পিএসজি ছাড়ছেন থিয়াগো সিলভা

    June 9th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    প্যারিস, ৯ জুন: মৌসুম শেষে অধিনায়ক থিয়াগো সিলভার জন্য নতুন চুক্তির কোনো প্রস্তাব দিচ্ছে না প্যারিস সেইন্ট-জার্মেই। এর অর্থ হচ্ছে এবারের গ্রীষ্মে ফ্রি এজেন্ট হিসেবে দলবদলের বাজারে উপস্থিত থাকবেন এই ব্রাজিলিয়ান ফুটবলার।

    ৩৫ বছর বয়সী থিয়াগো ২০১২ সালে এসি মিলান থেকে পিএসজিতে যোগ দেবার পর এ পর্যন্ত ৩০০টিরও বেশি ম্যাচ খেলেছেন। পিএসজির স্পোর্টিং পরিচালক লিওনার্দো জানিয়েছেন তার সাথে আর চুক্তি বাড়াতে চাচ্ছেনা প্যারিসের জায়ান্টরা। মৌসুমের শেষেই থিয়াগোর সাথে ক্লাবের বর্তমান চুক্তি শেষ হয়ে যাচ্ছে। ধারণা করা হচ্ছে থিয়াগো হয়ত আবারো মিলানে ফিরে আসবেন অথবা প্রিমিয়ার লিগে এভারটনে পুনরায় কার্লো আনচেলত্তির অধীনে খেলবেন। এই জুটি একসাথে পিএসজি ও মিলানে দীর্ঘ সময় কাটিয়েছেন। প্রায়ই থিয়াগো কন্টের প্রতি তার ভালোবাসার কথা বলে থাকেন।

    এ সম্পর্কে থিয়াগো বলেছেন, ‘ক্যারিয়ারে আমি অনেক কোচের সাথেই কাজ করেছি। কিন্তু আনচেলত্তির সাথে সম্পর্কটা সব সময়ই ভিন্ন ছিল। ইউরোপে প্রথম আসার পর সামনে এগিয়ে যাওয়া মোটেই সহজ ছিল না। এসি মিলানে যোগ দেবার পর ছয় মাস আমি কোন ম্যাচে খেলিনি। কিন্তু আমি অন্যতম সেরা কোচ আনচেলত্তির অধীনে অনুশীলনের সুযোগ পেয়েছিলাম। আমি বলে বোঝাতে পারবো না ঐ ছয়মাস আমার ক্যারিয়ারে জন্য কতটা গুরুত্বপূর্ণ ছিল। ঐ সময়টা আমার জীবনকে পাল্টে দিয়েছে।’

    পিএসজি ছাড়ার আগে আগস্টে থিয়াগোর সামনে চ্যাম্পিয়ন্স লিগে খেলার সুযোগ রয়েছে। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...