পিছিয়েছে বাফুফে জাতীয় লটারির ড্র’র তারিখ – BD Sports 24
  • পিছিয়েছে বাফুফে জাতীয় লটারির ড্র’র তারিখ

    May 3rd, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৩ মে: আগামী ৫ মে শনিবার বাফুফে জাতীয় লটারির ড্র হওয়ার কথা ছিল। কিন্তু তা পিছিয়ে ড্র’র তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ২৬ মে। আজ রাতে বাফুফে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর জানায়।

    সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশে এইচএসসি পরীক্ষা ও প্রতিকূল আবহাওয়ার কারণে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগের স্মারক নং-০৮.০০.০০০০.০৪০.৩৪.০০৪.১২.৯২, তারিখ: ০৩/০৫/২০১৮ইং অনুযায়ী ০৫ মে ২০১৮ এর পরিবর্তে ‘বাফুফে জাতীয় লটারি ২০১৮’ এর ড্র আগামী ২৬ মে ২০১৮ইং তারিখে অনুষ্ঠিত হবে।

    বাফুফে লটারির টিকেট বিক্রয় করে যে অর্থ সংগ্রহ করা হবে তা শুধুমাত্র দেশের ফুটবলের উন্নয়নে ব্যয় করা হবে। বাফুফের সর্বসম্মত সিদ্ধান্ত মোতাবেক পরবর্তীতে কোন অবস্থাতেই আর সময় বাড়ানো হবে না।

    ইতিপূর্বে ২০১৪ সালের বাফুফে লটারি সফলভাবে সম্পন্ন হয়। উক্ত লটারিতে বাফুফে কোটি টাকার ঊর্ধ্বে নিট মুনাফা করতে সক্ষম হয়। প্রায় ২ (দুই) কোটি টাকা তহবিল সংগ্রহের টার্গেট নিয়ে পরিচালিত হচ্ছে “বাফুফে জাতীয় লটারি ২০১৮”।

    “বাফুফে লটারি-২০১৮” এর প্রথম পুরস্কার ৩০ (ত্রিশ) লাখ টাকাসহ অর্ধকোটি টাকার ৬২৪টি আকর্ষণীয় পুরস্কার। দাবিকৃত পুরস্কারের টিকিট জমা দেওয়া মাত্রই যাচাই বাছাই করে পুরস্কার প্রদান করা হবে।

    ড্র অনুষ্ঠান পরিচালনা করবেন বাংলাদেশ ব্যাংকের প্রাইজবন্ড শাখার অভিজ্ঞ কর্মকর্তাবৃন্দ। ড্র অনুষ্ঠান গ্রাহকদের জন্য টিভি চ্যানেলের মাধ্যমে সরাসরি প্রদর্শন করবে বাফুফে।

    দেশের সকল ব্যাংকসহ সরকারি, বেসরকারি প্রতিষ্ঠানসমূহ বিশেষ করে “বিজিএমইএ” (সদস্য গার্মেন্টসসমূহ) টিকিট বিক্রয়ে সহযোগিতার হাত বাড়িয়েছে। বিশেষ করে ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় লটারির টিকিট বিক্রয়ে সর্বাত্মক সহযোগিতা কামনা করেছে বাফুফে। বিজ্ঞপ্তি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা