পিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়তে যাচ্ছেন আকমল-শেহজাদ – BD Sports 24
  • পিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়তে যাচ্ছেন আকমল-শেহজাদ

    August 3rd, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লাহোর, ৩ আগস্ট: পাকিস্তাস ক্রিকেট বোর্ডের (পিসিবি) কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়তে যাচ্ছেন দেশটির দুই ক্রিকেটার। এরা হলেন- উমর আকমল ও আহমেদ শেহজাদ। মাঠে ও মাঠের বাইরে অসদাচরণের দায়ে এই দুই খেলোয়াড়কে কেন্দ্রীয় চুক্তির মধ্যে না রাখার সিদ্ধান্ত নিয়েছে পিসিবি।

    সাম্প্রতিক সময়ে দুর্দান্ত ফর্মেই রয়েছে পাকিস্তান ক্রিকেট দল। অস্ট্রেলিয়া ও জিম্বাবুয়ের অংশগ্রহণে সদ্য ত্রিদেশীয় টি-২০ সিরিজে চ্যাম্পিয়ন হয়েছে তারা। এছাড়া জিম্বাবুয়েকে পাঁচ ম্যাচের সিরিজে হোয়াইটওয়াশ করেছে পাকিস্তান। তাই দলের খেলোয়াড়দের বেতন-ভাতা বাড়িয়ে নতুনভাবে কেন্দ্রীয় চুক্তি করার সিদ্ধান্ত নিয়েছে পিসিবি।

    নতুনভাবে কেন্দ্রীয় চুক্তি করলে সেখানে জায়গা হবে না আকমল ও শেহজাদের। বারবার সতর্ক করার পরও শৃঙ্খলা ভঙ্গ করছেন এই দুই ক্রিকেটার। ঝুঁকিতে আছেন ওয়াহাব রিয়াজও। তাকেও কেন্দ্রীয় চুক্তিতে না রাখার সিদ্ধান্ত নিয়েছে পিসিবি।

    গত মে মাসে পাকিস্তানের ঘরোয়া ক্রিকেট পাকিস্তান কাপে ডোপ টেস্টে পজিটিভ হিসেবে ধরা পড়েন শেহজাদ। ফলে পিসিবি কর্তৃক নিষিদ্ধ হন তিনি। শুরুতে শোনা যাচ্ছিল, শেহজাদের বিপক্ষে কোনো প্রকার শাস্তি প্রয়োগ করবে না পিসিবি। কিন্তু ঠিকই পরে তাকে শাস্তির আওতায় নিয়ে আসে পিসিবি। গত বছর স্কটল্যান্ডের বিপক্ষে টি-২০ সিরিজে দেশের হয়ে সর্বশেষ খেলেছিলেন শেহজাদ।

    এদিকে ক্যারিয়ারের শুরু থেকেই শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ আকমলের বিপক্ষে। এছাড়া পারফরমেন্সের ধারাবাহিকতাও নেই তার। ২০১৬ সালে ইংল্যান্ড সফরে পাকিস্তানের স্কোয়াড থেকে বাদ পড়েন আকমল। কোচ ও বোর্ডের সাথেও সম্পর্ক ভালো না থাকায় দলেই জায়গা পাচ্ছেন না তিনি। পাশাপাশি ঘরোয়া আসরেও পারফর্ম করতে ব্যর্থ আকমল। তাই পাকিস্তানের কেন্দ্রীয় চুক্তিতে আকমলকে রাখতে নারাজ পিসিবি। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা