পুরুষে গৌরব এবং মহিলায় এলিনা চ্যাম্পিয়ন – BD Sports 24
  • পুরুষে গৌরব এবং মহিলায় এলিনা চ্যাম্পিয়ন

    September 24th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৫ সেপ্টেম্বর: সামার ওপেন (র‌্যাংকিং) ব্যাডমিন্টনের পুরুষ এককে সিলেট জেলার গৌরব সিংহ চ্যাম্পিয়ন এবং একই জেলা মাংগাল সিংহ রানার্স আপ হয়েছেন। মহিলা এককে বাংলাদেশ সেনাবাহিনীর এলিনা সুলতানা এবং কাওয়াসাকি বাংলাদেশের শাপলা আক্তার রানার্স আপ হয়েছেন।

    এছাড়া পুরুষ দ্বৈতের শিরোপা জিতেছেন সিলেট জেলার পরশ-সোহেল এবং রানার্স আপ হয়েছে একই জেলার কাউছার-টগর জুটি। মহিলা দ্বৈতে বাংলাদেশ সেনাবাহিনীর এলিনা সুলতানা-নাবিল জামান জুটি শিরোপা জয় করেন। রানার্স আপ হয়েছেন একই সংস্থার বৃষ্টি খাতুন-রেহানা খাতুন জুটি।

    আজ শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে (উডেনফ্লোর জিমনেসিয়াম) প্রতিযোগিতার সমাপনী দিনে পুরুষ এককের ফাইনালে সিলেট জেলার গৌরব সিংহ ২১-১৭ ও ২১-০৬ পয়েন্টে একই জেলার মাংগাল সিংহকে পরাজিত করে শিরোপা জয় করেন।

    মহিলা এককের ফাইনালে বাংলাদেশ সেনাবাহিনীর এলিনা সুলতানা ২৪-২২ পয়েন্টে কাওয়াসাকি বাংলাদেশের শাপলা আক্তারকে পরাজিত করে শিরোপা জয় করেন। প্রথম গেমের পর শাপলা আক্তার অসুস্থ হয়ে পড়লে দ্বিতীয় গেমে আর কোর্টে নামতে পারেননি তিনি।

    পুরুষ দ্বৈতের ফাইনালে সিলেট জেলার পরশ-সোহেল জুটি ২১-১৫ ও ২১-১৩ পয়েন্টে একই জেলার কাউছার-টগর জুটিকে পরাজিত করে শিরোপা জয় করেন।

    মহিলা দ্বৈতের ফাইনালে বাংলাদেশ সেনাবাহিনীর এলিনা সুলতানা-নাবিলা জামান জুটি ২১-১৯ ও ২১-১১ পয়েন্টে একই সংস্থার বৃষ্টি খাতুন-রেহানা খাতুন জুটিকে হারিয়ে শিরোপা জয় করেন।

    খেলা শেষে সন্ধ্যায় শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে (উডেনফ্লোর জিমনেসিয়াম) পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মোঃ মাসুদ করিম বিজয়ী পুরস্কার প্রদান করেন।

    বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রীড়া সংগঠক আবুল হোসেন চৌধুরী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সহ-সভাপতি ও টুর্নামেন্ট সম্পাদক জহিরুল ইসলাম স্বপন ।

    স্বাগত বক্তব্য রাখেন ফেডারেশনের সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার। এছাড়াও উপস্থিত ছিলেন মেজর ফিরোজ আহমেদ, বাংলাদেশ সেনাবাহিনী, নিহাররঞ্জন হাওলাদার, এসপি, ডিআইজি, রাজশাহী বিভাগ, মোঃ রাশেদুজ্জামান সেরনিয়াবাত, উপ-পরিচালক, জাতীয় ক্রীড়া পরিষদ, এমবি সাইফ, সাধারণ সম্পাদক, সাঁতার ফেডারেশন, মোঃ রেজাউল হোসেন বাদশা, কোষাধ্যক্ষ, সাঁতার ফেডারেশন, আব্দুল জাব্বার, সহ-সভাপতি, বিবিএফ, হাজী মোঃ বাবুল, বিশিষ্ট ব্যবসায়ী, এসএম জাহিদুল হক কচি, সদস্য, বিবিএফ, মোঃ তারিক মাহমুদ, সদস্য, বিবিএফ। অনুষ্ঠানটি পরিচালনা করেন ফেডারেশনের কার্যকরী সদস্য শাহ জালাল মুকুল।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...