পেছাতে পারে বিপিএল – BD Sports 24
  • পেছাতে পারে বিপিএল

    May 17th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৭ মে:  জাতীয় নির্বাচনের কারণে ২০১৮-১৯ মৌসুমের বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নির্ধারিত সময়ে শুরু নাও হতে পারে। টুর্নামেন্টটি এ বছরের অক্টোবরে শুরু করার ঘোষণা দিয়েছিলেন আয়োজকরা।

    কিন্তু বিপিএলের গভর্নিং কাউন্সিলের সদস্যসচিব ইসমাইল হায়দার মল্লিক গতকাল বুধবার বলেন, সেই সময়ে নিরাপত্তা প্রদানের বিষয়টি চ্যালেঞ্জিং হবে। কারণ তখন নিরাপত্তা কর্মীরা নির্বাচন উপলক্ষে ব্যস্ত থাকবে।

    মল্লিক গণমাধ্যমকে জানান, ‘নির্বাচনের ঠিক আগে সাতটি দলকে নিরাপত্তা প্রদান করা কঠিন হবে। যদি আমরা পর্াপ্ত নিরাপত্তা ব্যবস্থা করতে না পারি, তাহলে আমাদেরকে নির্বাচনের পরে টুর্নামেন্ট আয়োজন করতে হবে। আমরা জানুয়ারিতে এটি আয়োজন করতে পারি।

    বিপিএল দলের কিছু মালিক সরাসরি নির্বাচনে জড়িত হবেন। খুলনা টাইটান্স, রাজশাহী কিংস, সিলেট সিক্সার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মালিকগণ বর্তমান সরকারের সদস্য বা মন্ত্রী। তবে মল্লিক বলেন, ‘দলের নিরাপত্তা তাদের কাছে বেশি গুরুত্বপূর্ণ’।

    কিছু ফ্র্যাঞ্চাইজির মালিকগণ নির্বাচনে জড়িত হবে। কিন্তু আমরা নিরাপত্তার দিকে বেশি মনোযোগ দিচ্ছি। যদি আমরা প্রতিটি দলকে যথেষ্ট নিরাপত্তা প্রদান করতে না পারি তাহলে তা আমাদের জন্য কঠিন হয়ে পড়বে।

    আমরা এক সপ্তাহের মধ্যে একটি সিদ্ধান্তে পৌঁছাব, কিন্তু টুর্নামেন্টে বিলম্বের একটি সম্ভাবনা রয়েছে।

    বিপিএল বিলম্বের কারণে বাংলাদেশের আন্তর্জাতিক সুচিতে প্রভাব পড়তে পারে। জানুয়ারিতে তিনটি টেস্ট এবং তিনটি ওয়ানডে খেলার জন্য বাংলাদেশে আসার কথা রয়েছে জিম্বাবুয়ে ক্রিকেট দলের। সেটি অক্টোবরে এগিয়ে আসতে পারে। যদিও সে সময় জিম্বাবুয়ে দক্ষিণ আফ্রিকা সফরে থাকবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা