প্রতিদিন ১০ হাজার মানুষের খাবারের ব্যবস্থা করলেন সৌরভ – BD Sports 24
  • প্রতিদিন ১০ হাজার মানুষের খাবারের ব্যবস্থা করলেন সৌরভ

    April 5th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    কলকাতা, ৫ এপ্রিল: প্রাণঘাতি করোনা ভাইরাসে অসহায় হয়ে পড়েছে নিম্নশ্রেণির মানুষরা। ভারত সরকার কর্তৃক লকডাউন ও কার্ফু জারি করায় আয়-রোজগার নেই অসহায় মানুুষের। তাই খাবারের অভাবে ভুগছেন তারা। এ সব অসহায় মানুষদের পাশে এগিয়ে দেশটির আসছেন সরকার, বিত্তশালী ও বিভিন্ন সংগঠন। ব্যক্তিগতভাবেও এগিয়ে আসছেন অনেকে।

     

    ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি ও দেশটির সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলীও ব্যক্তিগতভাবে এগিয়ে এসেছেন। ৫০ লাখ রুপির চাল দেয়া ছাড়াও আরও অনেক সেবামূলক কাজ ইতোমধ্যেই করে ফেলেছেন তিনি।

     

    এবার নতুন উদ্যোগ হাতে নিয়েছেন গাঙ্গুলী। প্রতিদিন ১০ হাজার মানুষের খাবারের ব্যবস্থা করলেন তিনি।

     

    ভারতের সংবাদমাধ্যম ‘ইন্ডিয়া টুডে’ জানিয়েছে, একটি ইন্টারন্যাশনাল সোসাইটি ফল কৃষ্ণ কনশাসনেসের (ইসকন) নামের একটি সংগঠনের মাধ্যমে প্রতিদিন ১০ হাজার মানুষের খাবারের ব্যবস্থা করছেন গাঙ্গুলী। এই সংস্থাটির কলকাতা শাখা অবশ্য আগ থেকেই প্রতিদিন ১০ হাজার অসহায় মানুষের খাবার ব্যবস্থা করছিল।

     

    ইসকনের কলকাতা শাখার মুখপাত্র ও ভাইস-প্রেসিডেন্ট রাধারমণ দাস বলেন, ‘ইসকনের কলকাতা শাখা থেকে আমরা প্রতিদিন ১০ হাজার মানুষের খাবার ব্যবস্থা করি। আমাদের প্রিয় দাদা সহায়তায় এগিয়ে এসেছেন এবং অনুদান দিয়েছেন, যা দিয়ে আমরা দ্বিগুণ অর্থাৎ ২০ হাজার মানুষের খাবার ব্যবস্থা করতে পারছি।’ বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা