প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে সোনালী ব্যাংকের জয় – BD Sports 24
  • প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে সোনালী ব্যাংকের জয়

    May 13th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৩ মে: গ্রীন ডেল্টা ইন্সুরেন্স প্রিমিয়ার বিভাগ হকি লিগে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে সোনালী ব্যাংক ৫-৪ গোলে পরাজিত করেছে অ্যাজাক্স স্পোর্টিং ক্লাবকে। এর ফলে ৫ খেলায় টানা পঞ্চম জয়ে ১৫ পয়েন্ট নিয়ে তালিকার চতুর্থ স্থানে রয়েছে সোনালী ব্যাংক।

    আজ রোববার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে দিনের প্রথম খেলায় প্রথমে গোল করেও জয়লাভে ব্যর্থ হয় অ্যাজাক্স। ৬ মিনিটে লক্ষ্মীন্দর সিং গোল করে অ্যাজাক্সকে ১-০তে লিড এনে দেন। কিন্তু এই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি তারা। ১২ মিনিটে সোনালী ব্যাংক ফজলে হাসানের গোলে সমতা আনে (১-১)।

    ৩ মিনিট পরই অর্থাৎ ১৫ মিনিটে স্ট্রাইকার দ্বীন ইসলাম ইমনের গোলে ২-১এ এগিয়ে যায় সোনালী ব্যাংক। ১৭ মিনিটে অ্যাজাক্সের রাহাত হোসেন সোনালী ব্যাংকের জালে বল পাঠালে ম্যাচে আবারও সমতা বিরাজ করে (২-২)। ৩০ মিনিটে দ্বীন ইসলাম ইমন নিজের দ্বিতীয় এবং দলের তৃতীয় গোল করলে প্রথমার্ধে ৩-২ গোলে এগিয়ে থাকে সোনালী ব্যাংক।

    দ্বিতীয়ার্ধের শুরুতেই অর্থাৎ ৩৬ মিনিটে গুরপ্রিত সিং-এর গোলে সমতা আনে অ্যাজাক্স (৩-৩)। ৩৮ মিনিটে প্রসেনজিৎ রায়ের গোলে আবারও এগিয়ে যায় সোনালী ব্যাংক (৪-৩)। ৬০ মিনিটে রাজীব দাসের গোলে ৫-৩এ লিড নেয় সোনালী ব্যাংক। ৬৪ মিনিটে অ্যাজাক্সের লক্ষ্মীন্দর সিং পেনাল্টি কর্নার থেকে আরো একটি গোল করলে ব্যবধান কমান (৫-৪)। শেষ অবধি হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর সোনালী ব্যাংক ৫-৪ গোলে অ্যাজাক্সকে পরাজিত করে পূর্ণ পয়েন্ট অর্জন করে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা