প্রত্যাশার সঙ্গে প্রাপ্তির অমিল – BD Sports 24
  • প্রত্যাশার সঙ্গে প্রাপ্তির অমিল

    April 12th, 2018

    ক্রীড়া ডেস্ক, বিডিস্পোর্টস২৪ডটকম
    গোল্ডকোস্ট (অস্ট্রেলিয়া), ১২ এপ্রিল ২০১৮ : আবদুল্লাহ হেল বাকী ও শাকিল আহমেদ রৌপ্য জয়ের পর কমনওয়েলথ গেমস থেকে বাংলাদেশ শ্যুটিং ডিসিপ্লিনের বেশ কিছু ইভেন্ট থেকে আরো বেশ কিছু পদক জয়ের আশা করেছিল।

    কিন্ত প্রত্যাশার সঙ্গে অপর শ্যুটাররা প্রাপ্তি মেলাতে পারেননি। ফলে অস্ট্রেলিয়ার গোল্ডকোস্টে বৃহস্পতিবার হতাশার একটি দিন কাটিয়েছে বাংলাদেশ।

    মহিলা বিভাগে ৫০ মিটার রাইফেল প্রোন ইভেন্টে সুরাইয়া আক্তার অাজ জ্বলে উঠতে পারেননি। এমন কী, একই ইভেন্টে নামের প্রতি সুবিচার করতে পারেননি শিল্পা শারমিন।

    পদক জয়ের লক্ষে শ্যুটিং রেঞ্জে অংশগ্রহণকারী ২০ জন প্রতিযোগির মধ্যে সুরাইয়া ও শিল্পা যথাক্রমে ৬০৪.৩ পয়েন্ট ও ৫৯৯.২ পয়েন্ট সংগ্রহ করে যথাক্রমে ১৪তম ও ১৭তম স্থান লাভ করেন। শুধু তাই নয়, তারা চূড়ান্ত পর্বের শেষ আটে উত্তীর্ণ হতে ব্যর্থ হন।

    এদিকে কুস্তু ৭৪ কেজি ওজন শ্রেণিতে মোহাম্মদ আলী আমজাদ প্রথম ম্যাচে কিরিবাতির টিটু লোয়াবোকে পরাজিত করেন। কিন্ত পরের ম্যাচে নাইজেরিয়ার এসিসকোর্ট এবিমিনফাগের কাছে হেরে গিয়ে পরবর্তী রাউন্ডে যেতে ব্যর্থ হন।

    শুক্রবার কারারা স্পোর্টস এরিনায় দেশ সেরা নারী কুস্তিগীর শিরিন সুলতানা ফ্রি-স্টাইল ৬৮ কেজি ওজন শ্রেণীতে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা