প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে মালদ্বীপ – BD Sports 24
  • প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে মালদ্বীপ

    September 15th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৫ সেপ্টেম্বর: সাফ সুজুকি কাপের ফাইনালে শক্তিশালী ভারতের বিপক্ষে প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে রয়েছে মালদ্বীপ। ১৮ মিনিটে মালদ্বীপের ফরোয়ার্ড ইব্রাহিম হোসাইন গোলটি করেন।

    ভারত ও মালদ্বীপের মধ্যকার সাফ সুজুকি কাপের ফাইনালে প্রথমার্ধের ১৭ মিনিট উল্লেখযোগ্য কোনো আক্রমণ করতে দেখা যায়নি দুই দলকে। তবে ১৮ মিনিটে প্রথমবার ভারতীয় শিবিরে হানা দিয়েই সফল হয় মালদ্বীপ।

    এ সময় ডান প্রান্ত দিয়ে আক্রমণ যায় তারা। হাসান নাইজের থ্রু পাস থেকে ইব্রাহিম হোসাইন চলন্ত বলে ডান পায়ের শটে ভারতীয় গোলরক্ষক বিশাল কাইথের মাথার উপর দিয়ে ভারতের জালে বল পাঠান (১-০)।

    ৩১ মিনিটে নিশ্চিত গোল থেকে বঞ্চিত হয়। এ সময় ডান প্রান্ত থেকে সারথাক গোলির নেয়া লম্বা থ্রু’র বল ভুটানের রক্ষণভাগের খেলোয়াড় ঠিকমতো ক্লিয়ার করতে ব্যর্থ হলে ডি বক্সের ভেতরে বল পেয়ে যান ভারতের স্ট্রাইকার মানবীর সিং। কিন্তু মানবীর সিং-এর নেয়া ডান পায়ের শট অল্পের জন্য সাইড বার ঘেঁষে বাইরে গেল গোল পরিশোধ করা হয়নি ভারতের।

    ৪২ মিনিটে আবারও এগিয়ে যেতে পারতো মালদ্বীপ। এবার বাম প্রান্তে ডিবক্সের সামান্য বাইরে ফ্রি-কিক পায় মালদ্বীপ। মালদ্বীপের ফরোয়ার্ড ফাসির আলীর নেয়া ডান পায়ের ফ্রি-কিক ক্রসবারের সামান্য উপর দিয়ে বাইরে যায়।

    ১৮ মিনিটে ইব্রাহিম হোসাইনের দেয়া গোলে প্রথমার্ধে ১-০তে এগিয়ে থাকে মালদ্বীপ।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা