প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে ফিলিস্তিন – BD Sports 24
  • প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে ফিলিস্তিন

    October 10th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    কক্সবাজার, ১০ অক্টোবর: বঙ্গবন্ধু আন্তর্জাতিক গোল্ডকাপ ফুটবলের দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশের বিপক্ষে প্রথমা্র্ধে ১-০ গোলে এগিয়ে রয়েছে ফিলিস্তিন। ৮ মিনিটে ফিলিস্তিন মিডফিল্ডার মোহাম্মেদ বালাহ গোলটি করেন।

    প্রথমার্ধে দুই দলই সমানতালে খেলেছে। এর মধ্যে বাংলাদেশ গোলের কয়েকটি সুযোগ সৃষ্টি করেও তা কাজে লাগাতে ব্যর্থ হয়।

    প্রথম মিনিটেই আক্রমণে যায় ফিলিস্তিন। এ সময় ডি বক্সের ভেতরে আচমকা বল পেয়ে যান ফিলিস্তিনের পাবলো ব্রাভো। তার নেয়া শট বাংলাদেশের গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা কর্নারের বিনিময়ে রক্ষা করেন।

    ৩ মিনিটে ডি বক্সের বেশ বাইরে থেকে বাংলাদেশের স্ট্রাইকার বিপলু আহমেদের নেয়া দূরপাল্লার শট সাইড বারের অনেক বাইরে দিয়ে যায়।

    ৮ মিনিটেই গোলের দেখা পায় ফিলিস্তিন। এ সময় ডান প্রান্ত দিয়ে আক্রমণে যায় ফিলিস্তিন। ফিলিস্তিনের মিডফিল্ডার মোসাব বাত্তান ক্ষিপ্রতার সাথে বাংলাদেশের তিন-তিনজন খেলোয়াড়দের পেছনে ফেলে ডান প্রান্তে গোল লাইনের কাছ থেকে চমৎকার ক্রস করেন। সেই ক্রস থেকে ফিলিস্তিনের আরেক মিডফিল্ডার মোহাম্মেদ বালাহ দর্শনীয় হেডে বাংলাদেশের গোলরক্ষক আশরাফুল ইসলাম রানাকে পরাস্ত করেন (১-০)।

    ১২ মিনিটে আক্রমণে যায় বাংলাদেশ। ডান প্রান্ত থেকে ডি বক্সের কোনা থেকে মাশুক মিয়া জনির নেয়া শট ফিলিস্তিন গোলরক্ষক রামি হামাদা ফিস্ট করে প্রতিহত করেন।

    ২১ মিনিটে গোল করার সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি বাংলাদেশ। এ সময় বাম প্রান্তে বাংলাদেশের ফরোয়ার্ড নবীব নেওয়াজ জীবনের কাছ থেকে বল পেয়ে মাহবুবুর রহমান সুফিল গোলে শট নিতে ব্যর্থ হন।

    ২২ মিনিটে ফাঁকা পোস্ট পেয়েও গোল করতে ব্যর্থ হন জীবন। বাম প্রান্তে ছোট ডি’র সামান্য বাইরে থেকে জীবন বল পেয়ে ফিলিস্তিন গোলরক্ষককে কাটিয়ে ফাঁকা পোস্টে তার নেয়া বাম পায়ের জাল খুঁজে পায়নি।

    ২৮ মিনিটে আবারও আক্রমণে যায় বাংলাদেশ। বাম প্রান্ত দিয়ে বিপলু আহমেদ ফিলিস্তিনের দুইজনকে কাটিয়ে গোলমুখে ক্রস করেন। কিন্তু সেই ক্রস থেকে হেড নিতে ব্যর্থ হন মাহবুবুর রহমান সুফিল।

    ৩৪ মিনিটে মাসুক মিয়া জনিকে ফাউল করায় ফিলিস্তিনের মিডফিল্ডার সাদি সাবানকে রেফারি হলুদ কার্ড দেখিয়ে সতর্ক করে দেন।

    ৪৪ মিনিটে বাম প্রান্ত থেকে বাংলাদেশের ডিফেন্ডার ওয়ালি ফয়সালের চমৎকার ক্রসে নবীব নেওয়াজ জীবন হেড নিতে ব্যর্থ হন।

    ৪৫ মিনিটে আবারও গোলের সহজ সুযোগ হাতছাড়া করে বাংলাদেশ। এ সময় প্রান্ত থেকে বিপলু আহমেদ গোলরক্ষককে একা পেয়েও বল বাইরে মারলে গোল পরিশোধ করা হয়নি জেমি ডে’র শিষ্যদের।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা