প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে বাংলাদেশ – BD Sports 24
  • প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে বাংলাদেশ

    September 4th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৪ সেপ্টেম্বর: সাফ চ্যাম্পিয়নশিপে নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশ প্রথমার্ধে ভুটানের বিপক্ষে ১-০ গোলে এগিয়ে রয়েছে। খেলার ৩ মিনিটের সময় পেনাল্টি থেকে তপু বর্মন গোলটি করেন।

    ৩ মিনিটেই পেনাল্টি থেকে গোল করে এগিয়ে যায় বাংলাদেশ। এ সময় কর্নার পায় স্বাগতিকরা। বাংলাদেশের লেফট ব্যাক ওয়ালি ফয়সালের কর্নার কিকের সময় বিপদ সীমায় ভুটানের সেরিং দর্জি বাংলাদেশের সাদ উদ্দিনকে ফাউল করলে থাইল্যান্ডের রেফারি পেনাল্টির বাঁশি বাজান। পেনাল্টি থেকে গোল করতে ভুল করেননি বাংলাদেশের ডিফেন্ডার তপু বর্মন (১-০)।

    ৭ মিনিটে গোলের সুযোগ পেয়েও তা নষ্ট করেন বাংলাদেশের মাহবুবুর রহমান সুফিল। এ সময় বাম প্রান্ত দিয়ে ক্ষিপ্রতার সাথে বল নিয়ে এগিয়ে যান সুফিল। কিন্তু আগুয়ান গোলরক্ষককে পরাস্ত করতে ব্যর্থ হন সুফিল।

    ২৫ মিনিটে গোল পরিশোধের সুযোগ হাতছাড়া করে ভুটান। এ সময় ভুটানের ফরোয়ার্ড চ্যাংচু’র নেয়া শট বাংলাদেশের গোলরক্ষক শহিদুল আলম বাম দিকে ঝাঁপিয়ে পড়ে রক্ষা করেন।

    ২ মিনিট পরই আবারও সুযোগ হাতছাড়া করেন চ্যাংচু।

    ৩৫ মিনিটে পরপর দুটি সহজ সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হয় বাংলাদেশ। এ সময় বিপলু আহমেদের নেয়া শট ভুটানের গোলরক্ষক দেনদুপ ফিস্ট করে কর্নারের বিনিময়ে রক্ষা করেন।

    এরপর কর্নার থেকে আতিকুর রহমান ফাহাদের নেয়া দুর্বল শট সাইড বার ঘেঁষে বাইরে গেলে গোলের দেখা পায়নি বাংলাদেশ। পেনাল্টি থেকে তপু বর্মনের করা গোলে প্রথমার্ধে বাংলাদেশ ১-০তে এগিয়ে থাকে। এ অবস্থায় বিশ্রামে যায় দুই দল।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...