প্রথম ইনিংসে ৯০ রানে এগিয়ে ইংল্যান্ড – BD Sports 24
  • প্রথম ইনিংসে ৯০ রানে এগিয়ে ইংল্যান্ড

    August 3rd, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    বার্মিংহাম, ৩ আগস্ট: অ্যাশেজ টেস্ট সিরিজের প্রথম টেস্টের দ্বিতীয় দিনে এসে প্রথম ইনিংসে ৯০ রানে এগিয়ে রয়েছে ইংল্যান্ড। আজ তৃতীয় দিনে ৩৭৪ তুলতেই প্রথম ইনিংসে অলআউট হয় ইংলিশরা। ফলে প্রথম ইনিংসে ৯০ রানে এগিয়ে রয়েছে স্বাগতিকরা।

     

    আগের দিনের ৪ উইকেটে ২৬৭ রান নিয়ে তৃতীয় দিনে ব্যাট করতে নামে ইংল্যান্ড। আজ ৪৫.৫ ওভার মোকাবেলায় আরও ১০৭ রান যোগ করতে সক্ষম হয় ইংল্যান্ড। ২৮২ রানে পঞ্চম উইকেটের পতন ঘটে ইংল্যান্ডের। বেন স্টোকস আগের দিনের ৩৮ রানের সাথে ১২ রান যোগ করতেই সাজঘরে ফিরেন। ক্যারিয়ারের ১৮তম অর্ধশত রান পূর্ণ করার পরপরই অর্থাৎ ৫০ রানে বিদায় নেন স্টোকস। তার ৯৬ বলের ইনিংসে ৮টি চারের মার ছিল।

     

    এরপর ২৯৬ রানে ফিরে যান ওপেনার রোরি বার্নস। বার্নস আগের দিনের ১২৫ রানের সাথে মাত্র ৮ রান যোগ করতে সক্ষম হন। ৩১২ বলে ১৭টি চারের সাহায্যে ১৩৩ রান করেন বার্নস।

     

    দলীয় ৩০০ রানে মইন আলী (০ রান) এবং জনি বেয়ারস্টো (৮ রান) প্যাভিলিয়নে ফিরে গেলে অষ্টম উইকেট হারায় ইংল্যান্ড। নবম উইকেটে ক্রিস ওকস ও স্টুয়ার্ট ব্রড ৬৫ রানের পার্টনারশিপ গড়েন। ব্রড ২৯ রান করে আউট হন। দলীয় ৩৭৪ রানে জেমস অ্যান্ডারসনের বিদায়ে অলআউট হয় ইংল্যান্ড। ক্রিস ওকস ৩৭ বলে অপরাজিত থাকেন। ৯৫ বলে একটি চার ও একটি ছক্কা হাঁকান ওকস। ইনিংসের একমাত্র ছক্কাটিও আসে তার ব্যাট থেকে।

     

    অসি বোলারদের মধ্যে প্যাট কামিন্স ও নাথান লায়ন তিনটি করে এবং জেমস প্যাটিনসন ও পিটার সিডল দু’টি করে উইকেট নেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...