প্রথম ইন্দো-বাংলা কারাতে বাংলাদেশ চ্যাম্পিয়ন – BD Sports 24
  • প্রথম ইন্দো-বাংলা কারাতে বাংলাদেশ চ্যাম্পিয়ন

    March 9th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৯ মার্চ: গতকাল শেষ হয়েছে ওয়ালটন প্রথম ইন্দো-বাংলা কারাতে চ্যাম্পিয়নশিপ। এতে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। রানার্স-আপ ভারত।

    বাংলাদেশ ১৪টি স্বর্ণ জিতে চ্যাম্পিয়ন হয়। আর ভারত ৬টি স্বর্ণ জিতে রানার্স-আপ হয়। পুরুষ বিভাগে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন বাংলাদেশের শেখ হাবিব। আর মহিলা বিভাগে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন ভারতের সুস্মিতা দাস। বাংলাদেশ ও ভারত দলকে ট্রফি দেওয়া হয়। এ ছাড়া দুইজন সেরা খেলোয়াড়কে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়।

    প্রতিযোগিতা শেষে গতকাল বৃহস্পতিবার বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ঝিকরগাছা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মুসা মাহমুদ। এ সময় উপস্থিত ছিলেন ভারতের টাইগার কারাতে দলের ডেলিগেট আরকে দাস, যশোর জেলা পরিষদের সদস্য ইকবাল আহমেদ রবি, ঝিকরগাছার ৬নং উইনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহা¥দ আমির হোসেন, ঝিকরগাছা কারাতে অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও ওয়ালটন প্রথম ইন্দো-বাংলা কারাতে চ্যাম্পিয়নশিপের টুর্নামেন্ট কমিটির সেক্রেটারি রফিকুল ইসলাম ও বাংলাদেশের আন্তর্জাতিক কারাতে রেফারি হুমায়ুন কবির জুয়েলসহ অন্যান্যরা।

    ওয়ালটন প্রথম ইন্দো-বাংলা কারাতে চ্যাম্পিয়নশিপে পশ্চিমবঙ্গের জাপান কারাতে অ্যাসোসিয়েশন অব ইন্ডিয়া ও টাইগার করাতে অ্যাসোসিয়েশন নামে দুটি দলের হয়ে ২৬ জন পুরুষ ও মহিলা কারাতেকার অংশ নেন। এ ছাড়া ভারত থেকে ২ জন রেফারিও আসেন। বাংলাদেশ থেকে একটি দল ও বেশ কয়েকটি ক্লাবের হয়ে ৪০ জনের মতো কারাতেকার অংশ নেন। বাংলাদেশ থেকে রেফারি ছিলেন ৮ জন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা