প্রথম জয়ের মুখ দেখলো ব্যাঙ্গালুরু – BD Sports 24
  • প্রথম জয়ের মুখ দেখলো ব্যাঙ্গালুরু

    April 13th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ব্যাঙ্গালুরু, ১৩ এপ্রিল: নিজেদের দ্বিতীয় ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবকে ৪ উইকেটে হারিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। এর ফলে প্রথম জয়ের মুখ দেখেছে তারা।

    কিংস ইলেভেন পাঞ্জাবের করা ১৫৫ রানের জবাবে ব্যাট করতে নেমে ৩ বল বাকি থাকতে ৬ উইকেটে ১৫৯ রান স্কোরবোর্ডে জমা করে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। ফলে ৪ উইকেটে জিতে যায় তারা।

    ব্যাঙ্গালুরুর পক্ষে সর্বোচ্চ ৫৭ রান করেন ৪ নম্বরে ব্যাট করতে নামা প্রোটিয়া ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। তার ৪০ বলের ইনিংসে ২টি চার ও ৪টি বিশাল ছক্কার মার ছিল।

    ওপেনার কুইন্টন ডি কক করেন ৪৫ রান। এছাড়া মানদ্বীপ সিং ২২, অধিনায়ক বিরাট কোহলি ২১ রান করে আউট হন।

    ওয়াশিংটন সুন্দরের ব্যাট থেকে আসে জয়সূচক রান। মোহিত শর্মার শেষ ওভারের তৃতীয় বলটি চমৎকার শটে কাভার অঞ্চল দিয়ে সীমানার বাইরে পাঠালে জয় নিশ্চিত হয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। ওয়াশিংটন সুন্দর ৪ বলে ৯ রানে অপরাজিত থাকেন।

    কিংস ইলেভেন পাঞ্জাবের পক্ষে অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিন শিকার করেন ২ উইকেট।

    এর আগে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বোলারদের দাপটে ১৯.২ ওভারে ১৫৫ রানে গুটিয়ে যায় কিংস ইলেভেন পাঞ্জাবের ইনিংস।

    কিংস ইলেভেন পাঞ্জাবের পক্ষে সর্বোচ্চ ৪৭ রান করেন ওপেনার লোকেশ রাহুল। তার ৩০ বলের ইনিংসে তিনটি চার ও ৪টি ছক্কার মার রয়েছে। দ্বিতীয় সর্বোচ্চ ৩৩ রান আসে ৮ নম্বরে ব্যাট করতে নামা অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিনের ব্যাট থেকে। ২১ বলে ৩ বাউন্ডারি ও ১ ছক্কায় ওই রান করেন তিনি।

    এছাড়া কারুন নায়ার ২৯, আগরওয়াল ১৫ রান করে আউট হন।

    রয়্যাল চ্যালেঞ্জার ব্যাঙ্গালুরুর বোলারদের মধ্যে উমেশ যাদব ২৩ রান খরচায় একাই শিকার করেন তিন উইকেট। এছাড়া খেজরুলিয়া, ওয়াশিংটন সুন্দর এবং ক্রিস ওকস দুটি করে এবং যুজবেন্দ্র চাহাল একটি উইকেট নেন।

    ম্যাচসেরা হন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর পেসার উমেশ যাদব।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০