প্রথম জয়ের স্বাদ হায়দারাবাদের – BD Sports 24
  • প্রথম জয়ের স্বাদ হায়দারাবাদের

    September 30th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    আবুধাবি, ৩০ সেপ্টেম্বর: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-২০ ক্রিকেটের ত্রয়োদশ আসরে প্রথম জয়ের স্বাদ পেয়েছে সানরাইজার্স হায়দারাবাদ। গতরাতে টুর্নামেন্টের ১১তম ম্যাচে আফগান স্পিনার রশিদ খানের বোলিং নৈপুণ্যে হায়দারাবাদ ১৫ রানে হারিয়েছে দিল্লি ক্যাপিটালসকে। অন্যদিকে নিজেদের তৃতীয় ম্যাচে প্রথম হারের স্বাদ পেয়েছে দিল্লি ক্যাপিটালস।

     

    আবুধাবিতে টস জিতে প্রথমে বোলিং-এ নামে দিল্লি। হায়দারাবাদকে দারুণ সূচনা দেন অধিনায়ক অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার ও ইংল্যান্ডের জনি বেয়ারস্টো। ৫৭ বলে ৭৭ রানের জুটি গড়েন তারা। ৩৩ বলে ৩টি চার ও ২টি ছক্কায় ৪৫ রান করে থামেন ওয়ার্নার।

     

    ধীর গতিতে খেলছিলেন বেয়ারস্টো। ১৮ ওভার পর্যন্ত ব্যাট করে হাফ-সেঞ্চুরির স্বাদ নেন তিনি। ৪৮ বলে ২টি চার ও ১টি ছক্কায় ৫৩ রান করেন বেয়ারস্টো। তবে নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসনের ঝড়ো গতির ব্যাটিংয়ে লড়াকু স্কোর পায় হায়দারাবাদ। ২৬ বলে ৫টি চারে ৪১ রান করেন তিনি।

     

    ২০ ওভারে ৪ উইকেটে ১৬২ রান করে হায়দারাবাদ। দিল্লির দক্ষিণ আফ্রিকান পেসার কাগিসো রাবাদা ও স্পিনার অমিত মিশ্র ২টি করে উইকেট নেন।

     

    ১৬৩ রানের লক্ষ্যটা স্পর্শ করতে দিল্লির ব্যাটসম্যানদের বড় ইনিংস খেলার প্রয়োজন ছিলো। কিন্তু রশিদ খান ও পেসার ভুবেনশ্বরের বোলিং দৃঢ়তায় নিজেদের মেলে ধরতে পারেনি ব্যাটসম্যানরা। দিল্লির সেরা তিন ব্যাটসম্যান- শিখর ধাওয়ান, অধিনায়ক শ্রেয়াস আইয়ার ও উইকেটরক্ষক ঋসভ পান্থকে শিকার করেন রশিদ।

     

    শেষ পর্যন্ত ২০ ওভারে ৭ উইকেটে ১৪৭ রান করতে পারে দিল্লি। ৪ ওভারে ১৪ রানে ৩ উইকেট নিয়ে ম্যাচসেরা রশিদ খান। ভুবেনশ্বর নেন ২ উইকেট।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...