প্রথম শ্রেণির ৯১ ক্রিকেটারদের বেতনের অর্ধেক সহায়তা – BD Sports 24
  • প্রথম শ্রেণির ৯১ ক্রিকেটারদের বেতনের অর্ধেক সহায়তা

    April 3rd, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২ এপ্রিল: করোনা ভাইরাসের আক্রান্ত ও অসহায় মানুষদের পাশে এবার সহায়তার হাত বাড়িয়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশের প্রথম শ্রেণির ৯১ জন ক্রিকেটার।

     

    ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (কোয়াব) তহবিলে এক মাসের বেতনের অর্ধেক টাকা দিয়ে সাহায্য করবেন দেশের প্রথম শ্রেণির ক্রিকেটাররা। বৃহস্পতিবার সাধারণ সম্পাদক দেবব্রত পাল সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর জানায় কোয়াব।

     

    বিসিবির প্রথম শ্রেণির তালিকাভুক্ত ক্রিকেটারের সংখ্যা ৯১। প্রত্যেকেই নিজেদের এক মাসের বেতনের অর্ধেক টাকা করোনা তহবিলে দিচ্ছে। তবে কত টাকা দেয়া হচ্ছে তা নিশ্চিত করা হয়নি। তিনটি গ্রেডে ক্রিকেটাররা মাসিক পারিশ্রমিক পায় ২৮ হাজার ৭৫০ টাকা, ২৩ হাজার টাকা ও ১৭ হাজার ২৫০ টাকা করে।

     

    ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (কোয়াব) মনে করে, সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টার মাধ্যমেই বর্তমান দুর্যোগ মোকাবেলা সম্ভব। আমাদের সকলকে অনুধাবন করতে হবে, আমাদের একতা ও সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমেই ক্রিকেটারদের স্বার্থরক্ষা ও দেশের ক্রিকেটের উন্নয়ন সম্ভব। আমরা বিশ্বাস করি, আগামী দিনগুলোতে ক্রিকেটারদের এই সম্মিলিত প্রচেষ্টায় দেশের ক্রিকেট উন্নয়ন ও গুণগত মান উত্তরোত্তর বৃদ্ধি পাবে। বিজ্ঞপ্তি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা