প্রথম সাউথ এশিয়ান ভভিনাম চ্যাম্পিয়নশিপের উদ্বোধন – BD Sports 24
  • প্রথম সাউথ এশিয়ান ভভিনাম চ্যাম্পিয়নশিপের উদ্বোধন

    July 20th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২০ জুলাই:‘জাতির বহুমাত্রিক বিকাশে শেখ হাসিনার নেতৃত্বে মাদক ও অনৈতিকতামুক্ত সাহসী জাতি গড়ার পথে ক্রীড়াচর্চাকে আরো জোরদার করতে হবে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

    আজ শুক্রবার মিরপুরস্থ শহীদ সোহরাওয়াদী ইনডোর স্টেডিয়ামে শেখ কামাল আন্তর্জাতিক মার্শাল আর্ট উপলক্ষ্যে আয়োজিত প্রথম দক্ষিণ এশিয়ান ভভিনাম চ্যাম্পিয়নশিপের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি একথা বলেন।

    তথ্যমন্ত্রী বলেন, ‘শেখ কামাল একই সাথে যেমন দেশপ্রেমিক যোদ্ধা ছিলেন, তেমনি ছিলেন ক্রীড়ামোদী এক অনন্য সংগঠক। এই আয়োজনের মধ্য দিয়ে আমরা তাকে শ্রদ্ধাভরে স্মরণ করছি ও ক্রীড়াক্ষেত্রে অর্জন অব্যাহত রাখার নতুন শপথে উজ্জীবিত হচ্ছি।’

    ভিসা জটিলতায় আফগানিস্তান আসতে পারেনি। তাই ভারত, নেপাল ও স্বাগতিক বাংলাদেশের প্রায় ৫০ জন খেলোয়াড়কে নিয়ে শুরু হয়েছে প্রথম সাউথ এশিয়ান ভভিনাম চ্যাম্পিয়নশিপ।

    উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ব ভভিনাম ফেডারেশনের সহ-সভাপতি বিষ্ণু সাহাই, বাংলাদেশ ভভিনাম ফেডারেশনের সভাপতি দিলদার হোসেন দিলু এবং মার্শাল আর্ট কনফেডারেশনের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান মনি।

    সাউথ এশিয়ান ভভিনাম চ্যাম্পিয়নশিপের প্রদর্শনী (ফরমস) ইভেন্টগুলো হলো- পুরুষ একক পারফরম্যান্স (এনজু মন কুয়েন, থাপ থা কুয়েন ও লং হো কুয়েন), মহিলা একক পারফরম্যান্স, পুরুষ অস্ত্রসহ দ্বৈত, মহিলা আত্মরক্ষামূলক, মহিলা আত্মরক্ষামূলক কৌশল (৬ জন), অস্ত্রহীন একজন মহিলা ও তিনজন পুরুষের লড়াই, অস্ত্রসহ একজন পুরুষ ও তিনজন পুরুষ, চার পুরুষ পা দিয়ে আক্রমণের কৌশল ও ইং ইয়াং তলোয়ার ফরম।

    এছাড়া বিভিন্ন ওজন শ্রেণীতে লড়বেন পুরুষ ও মহিলারা। পুরুষ ৩৫-৪০, ৪১-৫০, ৫১-৫৫, ৫৬-৬০, ৬১-৬৫, ৬৬-৭০ ও ৭১-৭৬ কেজি এবং মহিলা ঊর্ধ্ব-৩৮ ও ৪৪, ৪৫-৪৮, ৪৯-৫২, ৫৩-৫৬, ৫৭-৬০, ৬১-৬৬ ও ৬৭-৭২ কেজি। বিজ্ঞপ্তি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা