প্রথম হারের তিক্ত স্বাদ ঢাকার – BD Sports 24
  • প্রথম হারের তিক্ত স্বাদ ঢাকার

    January 17th, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সিলেট: বিপিএলের এবারের আসরে পঞ্চম ম্যাচে এসে প্রথম হারের তিক্ত স্বাদ পেয়েছে ঢাকা ডায়নামাইটস। বোলারদের নৈপুণ্য বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ষষ্ঠ আসরে ঢাকা ডায়নামাইটসের জয়রথ থামালো রাজশাহী কিংস। সিলেট পর্বের তৃতীয় ও টুর্নামেন্টের ১৭তম ম্যাচে ঢাকা ডায়নামাইটসকে ২০ রানে হারায় রাজশাহী। পাঁচ ম্যাচে প্রথম হার ও চার জয়ে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে ঢাকা। আর ৬ ম্যাচে ৩টি করে জয় ও হারে ৬ পয়েন্ট রাজশাহীর।

    সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ভালো শুরু করতে পারেনি রাজশাহী কিংস। দলীয় ২ রানে ফিরে যান ওপেনার ও অধিনায়ক মেহেদি হাসান মিরাজ। ১ রান করেন তিনি।

    এরপর আরেক ওপেনার শাহরিয়ার নাফীস ও মার্শাল আইয়ুব ৭৫ রানের জুটি গড়েন। তবে ৭৮ রানের মধ্যে বিদায় ঘটে তাদের। নাফীস ২৭ বলে ৩টি চারে ২৫ ও আইয়ুব ৩টি চার ও ২টি ছক্কায় ৩১ বলে ৪৫ রান করেন।

    নাফীস ও আইয়ুবের পর রাজশাহীর হাল ধরেন নেদার ল্যান্ডসের রায়ান টেন ডয়েসচেট ও জাকির হাসান। এই জুটির কাছ থেকে ৩৮ রান পায় দল। তবে দলীয় ১১৮ রানের মধ্যে দু’জনের বিদায়ের পর দলের জন্য দ্রুত রান তুলতে পারেননি নিচের দিকে ব্যাটসম্যানরা। তাই ১৩৬ রানের সংগ্রহ পায় রাজশাহী। ডয়েসচেট ১৬ ও জাকির ২০ রান করেন। ঢাকার ওয়েস্ট ইন্ডিজের খেলোয়াড় সুনীল নারাইন ১৯ রানে ৩ উইকেট নেন।

    জবাবে ২৩ রানের মধ্যে ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে গিয়েছিলো ঢাকা ডায়নামাইটস। এরপর দলের হাল ধরার চেষ্টা করেছিলেন পরের দিকের ব্যাটসম্যানরা। কিন্তু বড় ইনিংস খেলতে পারেননি কোন ব্যাটসম্যান। তাই ২০ ওভার খেলে ৯ উইকেটে ১১৬ রানের বেশি করতে পারেনি ঢাকা। দলের পক্ষে নুরুল হাসান ২১, মোহাম্মদ নাইম ১৭, রনি তালুকদার ১৪, অধিনায়ক সাকিব আল হাসান-ওয়েস্ট ইন্ডিজের কাইরন পোলার্ড ১৩ রান করে করেন। রাজশাহী কিংসের আরাফাত সানি ৮ রানে ৩ উইকেট নেন।

    সংক্ষিপ্ত স্কোর :

    রাজশাহী কিংস : ১৩৬/৬, ২০ ওভার (মার্শাল ৪৫, নাফীস ২৫, নারাইন ৩/১৯)।

    ঢাকা ডায়নামাইটস : ১১৬/৯, ২০ ওভার (নুরুল ২১, নাইম ১৭, সানি ৩/৮)।

    ফল : রাজশাহী কিংস ২০ রানে জয়ী।

    ম্যাচ সেরা : আরাফাত সানি (রাজশাহী কিংস)।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা