প্রধানমন্ত্রীর সংবর্ধনা পেলেন সাফ জয়ী মহিলা দল – BD Sports 24
  • প্রধানমন্ত্রীর সংবর্ধনা পেলেন সাফ জয়ী মহিলা দল

    January 5th, 2018

    ক্রীড়া প্রতিবেদক :
    সাফ অনূর্ধ্ব-১৫ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপ ২০১৭’ এ বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দল অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ায় আজ বৃহস্পতিবার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জাতীয় মহিলা ফুটবল দলকে গণভবনে সংবর্ধনা দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের প্রত্যেক সদস্যকে ১ লাখ টাকা করে পুরস্কার দিয়েছেন। ২৩ খেলোয়াড়ের সাথে ১০ অফিসিয়ালও পেয়েছেন এ অর্থ পুরস্কার।
    সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি, প্রধানমন্ত্রীর বেসরকারী খাতের উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় এমপি, বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাহউদ্দিন এবং যুব ও ক্রীড়া সচিব মো. আসাদুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী কমিটির সদস্যবৃন্দ।
    উল্লেখ্য কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে গত ১৭-২৪ ডিসেম্বর ভারত, নেপাল, ভুটান ও স্বাগতিক বাংলাদেশ সাফ অনূর্ধ্ব-১৫ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণ করে। ফাইনালে লাল-সবুজ জার্সিধারী কিশোরীরা ১-০ গোলে ভারতকে পরাজিত করে। লিগ পর্বেও তারা ৩-০ গোলে হারিয়েছিল ভারতকে।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১