প্রধানমন্ত্রীর সংবর্ধনা পেলেন সাফ জয়ী মহিলা দল – BD Sports 24
  • প্রধানমন্ত্রীর সংবর্ধনা পেলেন সাফ জয়ী মহিলা দল

    January 5th, 2018

    ক্রীড়া প্রতিবেদক :
    সাফ অনূর্ধ্ব-১৫ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপ ২০১৭’ এ বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দল অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ায় আজ বৃহস্পতিবার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জাতীয় মহিলা ফুটবল দলকে গণভবনে সংবর্ধনা দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের প্রত্যেক সদস্যকে ১ লাখ টাকা করে পুরস্কার দিয়েছেন। ২৩ খেলোয়াড়ের সাথে ১০ অফিসিয়ালও পেয়েছেন এ অর্থ পুরস্কার।
    সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি, প্রধানমন্ত্রীর বেসরকারী খাতের উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় এমপি, বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাহউদ্দিন এবং যুব ও ক্রীড়া সচিব মো. আসাদুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী কমিটির সদস্যবৃন্দ।
    উল্লেখ্য কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে গত ১৭-২৪ ডিসেম্বর ভারত, নেপাল, ভুটান ও স্বাগতিক বাংলাদেশ সাফ অনূর্ধ্ব-১৫ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণ করে। ফাইনালে লাল-সবুজ জার্সিধারী কিশোরীরা ১-০ গোলে ভারতকে পরাজিত করে। লিগ পর্বেও তারা ৩-০ গোলে হারিয়েছিল ভারতকে।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা