প্রধান কোচ ছাড়াই আসন্ন ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ – BD Sports 24
  • প্রধান কোচ ছাড়াই আসন্ন ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ

    January 1st, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ০১ জানুয়ারি: প্রধান কোচ ছাড়াই জিম্বাবুয়ে ও শ্রীলংকাকে নিয়ে আসন্ন ত্রিদেশীয় সিরিজে মাঠে নামবে বাংলাদেশ। সেই সাথে শ্রীলংকার বিপক্ষে টেস্ট ও টি-২০ সিরিজেও প্রধান কোচ থাকছে না বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের।

    বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, সহকারী কোচ রিচার্ড হলসাল কোচের দায়িত্ব পালন করবেন। সেইসাথে বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন ও দুই সিনিয়র ক্রিকেটার সাকিব আল হাসান এবং মাশরাফি বিন মর্তুজা প্রধান কোচের অনুপস্থিতিতে দলকে সহায়তা করবেন।

    নাজমুল হাসান পাপন বলেন, গত নভেম্বরে চন্ডিকা হাথুরুসিংহের পদত্যাগের পর কোচশূন্য হয়ে পড়ে বাংলাদেশ। বর্তমানে একজন স্থায়ী কোচের সন্ধানে রয়েছে বিসিবি।

    তিনি আরো জানান, বিসিবি ইতোমধ্যে অ্যান্ডি ফ্লাওয়ার, জাস্টিন ল্যাংগার, টম মুডি, মাহেলা জয়াবর্ধনে এবং কুমার সাঙ্গাকারা সাথে কথা বলেছেন হাথুরুসিংহের শূন্যস্থান পূরণে।

    এছাড়া বিসিবি রিচার্ড পাইবাস ও ফিল সিমন্সেরও সাক্ষাৎকার নিয়েছে। অবশ্য গত ৩১ ডিসেম্বর ফিল সিমন্সকে আফগানিস্তান ক্রিকেট বোর্ড তাদের দলের প্রধান কোচ হিসেবে নিয়োগ দিয়েছে।

    নাজমুল হাসান পাপন আরোও বলেন- সহকারী কোচ হলসাল, বোলিং কোচ কোর্টনি ওয়ালশ এবং স্পিন-বোলিং কোচ সুনীল জোসির অনুপস্থিতিতে গত এক সপ্তাহ ধরে বাংলাদেশ প্রাথমিক দলের ক্যাম্প দেখভাল করছেন ম্যানেজার খালেদ মাহমুদ সুজন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১