প্রস্তুতি ম্যাচে ইংল্যান্ডের সহজ জয় – BD Sports 24
  • প্রস্তুতি ম্যাচে ইংল্যান্ডের সহজ জয়

    February 2nd, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ক্যানবেরা, ২ ফেব্রুয়ারি: অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও নিউজিল্যান্ডকে নিয়ে ৩ ফেব্রুয়ারি শনিবার থেকে শুরু হচ্ছে ট্রান্স-তাসমান ত্রিদেশীয় টি-২০ সিরিজ। এই সিরিজ শুরুর আগে আজ ক্যানবেরায় প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হবে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার প্রাইম মিনিস্টার একাদশ।

    ইংল্যান্ডের কাছে পাত্তাই পায়নি প্রাইম মিনিস্টার একাদশ। সেই সাথে ত্রিদেশীয় সিরিজে লড়াইয়ের আগে প্র্যাকটিসরা ভালো করেছে ইংল্যান্ড।

    এদিন টস জেতার পাশাপাশি ম্যাচও জিতে নিয়েছে ইংল্যান্ড। টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে প্রাইম মিনিস্টার একাদশ ৮ উইকেটে ১৩৬ রান সংগ্রহ করে। হ্যান্ডসকম্ব সর্বোচ্চ ৪৩ রান করেন। এছাড়া গুচ ২২ ও সান্ধু করেন ১৯ রান। ইংল্যান্ডের ডেভিড উইলি ও ডসন ৩টি করে উইকেট নেন।

    জবাবে ব্যাট করতে নেমে ইংল্যান্ড মাত্র ১২.৪ ওভারে ২ উইকেটে ১৩৯ রান করলে ৮ উইকেটের সহজ জয় নিশ্চিত হয় তাদের। ইংল্যান্ডের ডেভিড উইলি ৩৬ বলে ৬ চার ও ৬ ছক্কায় ৭৯ রান করেন। এছাড়া ডেভিড মালান ২১ ও জেমস ভিন্স করেন ২৬ রান।

    আগামীকাল শনিবার সিডনিতে ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড। বাংলাদেশ সময় বেলা ২-২০টায় শুরু হবে খেলাটি।

    আগামী ৭ ফেব্রুয়ারি ইংল্যান্ড তাদের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা