প্রাইমএশিয়া ইউনিভার্সিটিতে টেক্সটাইল ব্রাদার্স ক্রিকেট টুর্নামেন্ট শুরু – BD Sports 24
  • প্রাইমএশিয়া ইউনিভার্সিটিতে টেক্সটাইল ব্রাদার্স ক্রিকেট টুর্নামেন্ট শুরু

    February 17th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৭ ফেব্রুয়ারি: প্রাক্তন ছাত্রদের আয়োজনে প্রাইম এশিয়া ইউনিভার্সিটিতে টেক্সটাইল ব্রাদার্স ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়েছে আজ। সকাল ১১টায় বনানী মাঠে এই টুর্নামেন্টের খেলা শুরু হয়।

    টেক্সটাইল ডিপার্টমেন্টের ৬টি দল এ্ই আসরে অংশ নিচ্ছে। অংশগ্রহণকারী দলগুলো হলো: টেক্সটাইল ভাইকিংস, টেক্সটাইল এক্সপ্রেস, টেক্সটাইল ওয়ারিয়র্স, দুরন্ত ১৮১, টেক্সটাইল থান্ডার্স এবং টেক্সটাইল ব্রেভার্স।

    প্রথম দিনে খেলা হয় দু’টি। প্রথম খেলায় টেক্সটাইল ওয়ারিয়র্স ১৩ রানে পরাজিত করেছে দুরন্ত ১৮১কে।

    টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে টেক্সটাইল ওয়ারিয়র্স ৯১ রানের সংগ্রহ গড়ে। জবাবে ব্যাট করতে নেমে দুরন্ত ১৮১’র ইনিংস ৭৮ রানে থেমে গেলে ১৩ রানে জিতে যায় টেক্সটাইল ওয়ারিয়র্স। ম্যান অব দ্য হন বিজয়ী দলের মিশুক।

    দ্বিতীয় খেলায় টেক্সটাইল এক্সপ্রেস-এর বিপক্ষে জয় পেয়েছে টেক্সটাইল থান্ডার্স। টস জিতে টেক্সটাইল থান্ডার্স প্রথমে ব্যাট করতে নেমে ১০৮ রান করে। ১০৯ রানে জয়ের লক্ষ্যে খেলতে নেমে টেক্সটাইল এক্সপ্রেস ৯৪ রানের বেশি এগুতে না পারায় ১৪ রানে জিতে যায় টেক্সটাইল থান্ডার্স। ম্যান অব দ্য ম্যাচ হন বিজয়ী দলের আইমন।

    টুর্নামেন্টের সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন- প্রাক্তন ছাত্র সাঈদ ফেরদৌস মুগ্ধ, আবদুল্লাহ আল নোমান, নাসিবুর রহমান অনিক, নাহিদ হাসান নয়ন, নাজিবুদ্দিন খান তামিম এবং শামস উদ্দিন ভূইয়া।

    টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্যরা হলেন- তুষার, রাজু, সাকিব, আবির, আজিজ শাওন, মবিন ও সাইমন।

    প্রাক্তন ছাত্রদের মধ্যে সাঈদ ফেরদৌস মুগ্ধ জানান, পড়াশোনার পাশাপাশি টেক্সটাইল ডিপার্টমেন্টের ছাত্রদের মধ্যে পারস্পরিক সুসম্পর্ক এবং ভ্রাতৃত্ববোধ তৈরির লক্ষে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা