প্রিমিয়ারে সাইফকে হারিয়ে শীর্ষে বেঙ্গল – BD Sports 24
  • প্রিমিয়ারে সাইফকে হারিয়ে শীর্ষে বেঙ্গল

    December 18th, 2017

    ক্রীড়া প্রতিবেদক :
    বেঙ্গল চেস ক্লাব এসএ গ্রুপ অব কোম্পানীজ লিমিটেড প্রিমিয়ার ডিভিশন দাবা লিগের দশম রাউন্ড শেষে ১৭ পয়েন্ট নিয়ে এককভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে উঠে এসেছে।

    আজ সোমবার এনএসসি টাওয়ার অডিটোরিয়াম লাউঞ্জে তারা ২.৫-১.৫ পয়েন্টে গতবারের চ্যা্ম্িপয়ন সাইফ স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে।

    বেঙ্গলের গ্র্যান্ডমাস্টার নিয়াজ মোরশেদ ও জর্জিয়ার গ্র্যান্ডমাস্টার পাইচাজে লুকা যথাক্রমে সাইফের রাশিয়ান গ্র্যান্ডমাস্টার আলেক্সি গোগানভকে ও গ্র্যান্ডমাস্টার এনামুল হোসেন রাজীবকে পরাজিত করেন।

    তবে বেঙ্গলের জুর্জিয়ান গ্র্যান্ডমাস্টার মিখাইল মচেডলেশভ্যালি সাইফের ইউক্রেনের গ্র্যান্ডমাস্টার ক্রাভসিভ মার্টিনের সাথে ড্র করেন। কিন্ত সাইফের গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান বেঙ্গলের মহিলা আন্তর্জাতিক মাস্টার শামীমা আক্তার লিজাকে পরাজিত করেন। সাইফ স্পোর্টিং ক্লাব ১৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে।

    এদিকে বাংলাদেশ নৌবাহিনী ৪-০ পয়েন্টে লিওনাইন চেস ক্লাবকে, শেখ রাসেল চেস ক্লাব ৩.৫-০.৫ পয়েন্টে একসেস চেস ক্লাবকে পরাজিত করে। অপরদিকে তিতাস ক্লাব ২-২ পয়েন্টে সুলতানা কামাল স্মৃতি পাঠাগারের সাথে এবং গোল্ডেন স্পোর্টিং ক্লাব ২-২ পয়েন্টে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্পোর্টিস ক্লাবের সাথে ড্র করে।

    আগামীকাল ১৯ ডিসেম্বর মঙ্গলবার দুপুর একটায় একই স্থানে একাদশ বা শেষ রাউন্ডে বাংলাদেশ নৌবাহিনী ও শেখ রাসেল চেস ক্লাব, গোল্ডেন স্পোর্টিং ক্লাব ও লিওনাইন চেস ক্লাব, বেঙ্গল চেস ক্লাব ও ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স স্পোর্টস ক্লাব, সুলতানা কামাল স্মৃতি পাঠাগার ও সাইফ স্পোর্টিং ক্লাব এবং সোনালী ব্যাংক ক্রীড়া বিনোদন ক্লাব ও তিতাস ক্লাব। খেলা শেষে বিকালে পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এসটি

     


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা