প্রিমিয়ার কাবাডির সুপার লিগ শুরু, বিমান ও নৌবাহিনীর জয় – BD Sports 24
  • প্রিমিয়ার কাবাডির সুপার লিগ শুরু, বিমান ও নৌবাহিনীর জয়

    October 7th, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৭ অক্টোবর: আজ থেকে শুরু হয়েছে ওয়ালটন রেফ্রিজারেটর ১৬তম প্রিমিয়ার ডিভিশন কাবাডির সুপার লিগ। সোমবার বিকেলে সুপার লিগের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া সচিব মোহাম্মদ আখতার হোসেন।

     

    বিশেষ অতিথি ছিলেন হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার), ডিআইজি, ঢাকা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ ও সাধারণ সম্পাদক, বাংলাদেশ কাবাডি ফেডারেশন এবং ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। ফেডারেশনের যুগ্ম-সম্পাদক ও টুর্নামেন্ট কমিটির আহব্বায়ক গাজী মো. মোজাম্মেল হক, বিপিএম (সেবা), অতিরিক্ত ডিআইজি (ডেভেলপমেন্ট), বাংলাদেশ পুলিশ এ সময় উপস্থিত ছিলেন।

    দিনের প্রথম খেলায় বাংলাদেশ সেনাবাহিনীকে ৪৪-৩৭ ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ বিমানবাহিনী। দিনের অপর খেলায় বাংলাদেশ নৌবাহিনী ৩৮-৩৭ পয়েন্টের ব্যবধানে হারিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশকে।

    ১৫টি দল নিয়ে গেল মাসে শুরু হয়েছিল ১৬তম প্রিমিয়ার ডিভিশন কাবাডি লিগ-২০১৯। সেখান থেকে যোগ্যতার প্রমাণ দিয়ে ৮টি দল উঠেছে সুপার লিগে। দলগুলো হল বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ বিমান বাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ, বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ জেল, আজাদ স্পোর্টিং ক্লাব ও ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা