প্রিমিয়ার ফুটবল লিগের একাদশ আসর আজ শুরু – BD Sports 24
  • প্রিমিয়ার ফুটবল লিগের একাদশ আসর আজ শুরু

    January 18th, 2019

    ক্রীড়া প্রতিবেদক
    বিডিস্পোর্টস২৪ ডটকম
    ঢাকা, ১৮ জানুয়ারি ২০১৯

    বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের একাদশ আসর আজ শুক্রবার থেকে মাঠে গড়াচ্ছে। এ বছর ১৩টি ক্লাব অংশ নিচ্ছে। দলগুলো হচ্ছে ঢাকা আবাহনী লিমিটেড, শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেড, চট্টগ্রাম আবাহনী লিমিটেড, সাইফ স্পোর্টিং ক্লাব, মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড, শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেড, আরামবাগ ক্রীড়া সংঘ, ব্রাদার্স ইউনিয়ন, বিজেএমসি, রহমতগঞ্জ ও মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্র সংসদ দুই নবাগত বসুন্ধরা কিংস ও নোফেল স্পোর্টিং ক্লাব।

    যদিও ফেডারেশন কাপ শেষ হবার পর পরই প্রিমিয়ার ফুটবল লিগ ৩০ নভেম্বর মাঠে গড়ানোর কথা ছিল। কিন্ত জাতীয় সংসদ নির্বাচনের জন্য বাংলাদেশ ফুটবল ফেডারেশন লিগ পিছিয়ে স্বাধীনতা কাপ করেছিল।

    আজ শুক্রবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আবাহনী ও চ্যাম্পিয়নশিপ লিগ রানার্সআপ হয়ে প্রিমিয়ারে ওঠা নোফেল স্পোর্টিং ক্লাবে একে অপরের মোকাবেলা করবে।ম্যাচটি বিকেলে সাড়ে তিনটায় শুরু হবে। দিনের অপর ম্যাচে সন্ধ্যা সাড়ে ছয়টায় গতবারের রানার্সআপ শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও চ্যাম্পিয়নশিপ লিগ চ্যাম্পিয়ন হয়ে প্রিমিয়ারে ওঠা বসুন্ধরা কিংস প্রতিদ্বন্দ্বিতা করবে।

    এ বছর প্রিমিয়ার ফুটবল লিগের একাদশ আসরে ৮টি ভেন্যুতে ম্যাচ হবার কথা ছিল। কিন্ত করার শেষ মুহুর্তে এসে চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়াম ও ফরিদপুর শেখ জামাল স্টেডিয়ামকে বাদ দিয়েছে বাফুফে। ফলে এবার ৬ ভেন্যুতে খেলা হবে।

    উল্লেখ্য মোহামেডান, আবাহনী, শেখ জামাল, চট্টগ্রাম আবাহনী, ব্রাদার্স ও রহমতগঞ্জের হোম ভেন্যু ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম।শেখ রাসেল ক্রীড়া চক্রের হোম ভেন্যু সিলেট, সাইফ স্পোর্টিং ক্লাব ও আরামবাগের ময়মনসিংহ, মুক্তিযোদ্ধার গোপালগঞ্জ, বিজেএমসি ও নোফেলের নোয়াখালী এবং বসুন্ধরা কিংসের নীলফামারী স্টেডিয়াম।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা