প্রিমিয়ার হ্যান্ডবলে কোয়ান্টাম ফাউন্ডেশন চ্যাম্পিয়ন – BD Sports 24
  • প্রিমিয়ার হ্যান্ডবলে কোয়ান্টাম ফাউন্ডেশন চ্যাম্পিয়ন

    July 31st, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৩১ জুলাই: কিউট প্রিমিয়ার হ্যান্ডবল লিগে চ্যাম্পিয়ন হয়েছে নবাগত কোয়ান্টাম ফাউন্ডেশন। গেল বছর প্রথম বিভাগ হ্যান্ডবল লিগে চ্যাম্পিয়ন হয়ে প্রিমিয়ার লিগে খেলার যোগ্যতা অর্জন করে কোয়ান্টাম ফাউন্ডেশন। আর প্রথমবারের মতো প্রিমিয়ার লিগ খেলতে এসেই বাজিমাত কোয়ান্টাম ফাউন্ডেশনের। ৯ খেলার ৮টিতে জিতে ২৪ পয়েন্ট নিয়ে শিরোপা ঘরে তুলেছে তারা।

    আজ জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে নিজেদের শেষ খেলায় কোয়ান্টাম ফাউন্ডেশন ৪০-১৫ গোলে ওল্ড আইডিয়ালসকে পরাজিত করে শিরোপা জয়ের আনন্দে মেতে উঠে।  এবারের লিগে বাংলা ক্লাবের কাছে ৪৪-৩২ গোলে হেরেছে কোয়ান্টাম। এছাড়া বাকি ৮টিতে জয়লাভ করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে তারা।

    গত ২১ জুলাই ১০ দলের অংশগ্রহণে ৪ বছর পর মাঠে গড়ায় কিউট প্রিমিয়ার হ্যান্ডবল লিগ। উদ্বোধনী দিনের প্রথম খেলায় কোয়ান্টাম ফাউন্ডেশন গত আসরের চ্যাম্পিয়ন নারিন্দা প্রগতি বয়েজ ক্লাবকে ৩৪-৩৩ গোলে পরাজিত করে লিগে শুভ সূচনা করে।

    এরপর একে একে প্রাইম স্পোর্টিং ক্লাবকে ২৯-২৩ গোলে, মেনজিস ক্রীড়াচক্রকে ৩৩-১২ গোলে, আরামবাগ ক্রীড়াসংঘকে ৩৪-৩৩ গোলে, সূর্যোদয় ক্রীড়াচক্রকে ৩৩-২৯ গোলে, ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবকে ৫৮-১৫ গোলে, মেরিনার ইয়াংস ক্লাবকে ৩৮-২৯ গোলে এবং সবশেষে ওল্ড আইডিয়ালসকে ৪০-১৫ গোলে পরাজিত করে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা