প্রিমিয়ার হ্যান্ডবল লিগে ৬ বিদেশি খেলোয়াড়ের রেজিস্ট্রেশন – BD Sports 24
  • প্রিমিয়ার হ্যান্ডবল লিগে ৬ বিদেশি খেলোয়াড়ের রেজিস্ট্রেশন

    July 20th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২০ জুলাই: আগামীকাল থেকে ৪ বছর পর মাঠে গড়াচ্ছে ১৭তম কিউট প্রিমিয়ার হ্যান্ডবল লিগ। লিগ পদ্ধতির এবারের আসরে ১০টি দল অংশগ্রহণ করছে।

    প্রতিটি দল তিনজন করে বিদেশি খেলোয়াড় রেজিস্ট্রেশন এবং খেলাতে পারবেন। আজ হ্যান্ডবল ফেডারেশন অফিসে গত আসরের চ্যাম্পিয়ন নারিন্দা প্রগতি বয়েজ ক্লাব ও বাংলা ক্লাব তিনজন মোট ৬ জন বিদেশি খেলোয়াড়ের রেজিস্ট্রেশন সম্পন্ন করেছে। ৬ জনই ভারতীয় খেলোয়াড়।

    নারিন্দা ক্লাবের পক্ষে সামসের সিং, মানদিপ সিং এবং রাজেস কুমার এবং বাংলা ক্লাবের পক্ষে সুরেন্দর, লকেশ এলাউত এব্ং বিপ্লব বিশয়াল রেজিস্ট্রেশন সম্পন্ন করবেন।

    এই ৬ বিদেশি আগামীকাল থেকে শুরু হওয়া কিউট প্রিমিয়ার লিগে খেলতে পারবেন। আগামীকাল একই দিন খেলা হবে ৫টি। সবগুলো খেলাই হবে বঙ্গবন্ধু স্টেডিয়াম সংলগ্ন হ্যান্ডবল স্টেডিয়ামে।

    ১১.০০টায় উদ্বোধনী খেলায় মুখোমুখি হবে নারিন্দা প্রগতি বয়েজ ক্লাব ও কোয়ান্টাম ফাউন্ডেশন। দুপুর ১২.৩০টায় প্রাইম স্পোর্টিং ক্লাব-ওল্ড আইডিয়ালস। দুপুর ০২.০০টায় ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব-ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব বিকেল ০৩.৩০টায় মেনজিস ক্রীড়া চক্র-বাংলা ক্লাব এবং বিকেল ০৫.০০টায় আরামবাগ ক্রীড়াসংঘ-সূর্যোদয় ক্রীড়া চক্র পরস্পরের মোকাবেলা করবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা