প্রীতি ম্যাচে খেলা হচ্ছে না মেসির – BD Sports 24
  • প্রীতি ম্যাচে খেলা হচ্ছে না মেসির

    September 26th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    বুয়েন্স আয়ার্স, ২৬ সেপ্টেম্বর: আগামী মাসে আর্জেন্টিনার দুটি প্রীতি ম্যাচে খেলতে পারছেন না লিওনেল মেসি। আর্জেন্টিনার অন্তর্বর্তীকালীন কোচ লিওনেল স্কালোনি এই তথ্য নিশ্চিত করেছেন। একইসাথে স্কালোনি আরো ইঙ্গিত দিয়েছেন আন্তর্জাতিক ম্যাচে মেসির অনুপস্থিতি আরো বাড়তে পারে।

    চলতি মাসের শুরুতে গুয়াতেমালা ও কলম্বিয়ার বিপক্ষে আর্জেন্টিনার হয়ে দলে ছিলেন না ৩১ বছর বয়সী মেসি। আগামী ১১ অক্টোবর সৌদি আরবের মাটিতে ইরাক ও পাঁচ দিন পর ব্রাজিলের বিপক্ষে প্রীতি ম্যাচগুলোতেও খেলতে পারছেন না মেসি।

    এ সম্পর্কে স্কালোনি ফক্স স্পোর্টসকে বলেছেন, ‘আমি নিজে তার সাথে কথা বলে বুঝতে পেরেছি এই মুহূর্তে তার না আসাই ভালো। সে কারণেই জাতীয় দল থেকে আপাতত সে বাইরে রয়েছে। আমরা এখন একটি ভিন্ন পর্যায়ে রয়েছি। দেখা যাক কি হয়।’

    রাশিয়া বিশ্বকাপই ছিল আর্জেন্টিনার জার্সি গায়ে মেসির সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ। বিশ্বকাপে শেষ ১৬’তে ফ্রান্সের কাছে পরাজিত হয়ে বিদায় নিয়েছিল আর্জেন্টিনা।

    ক্যারিয়ারে ১২৮টি আন্তর্জাতিক ম্যাচে মেসি ৬৫ গোল করেছেন। ২০১৬ সালে জাতীয় দল থেকে অবসরের ঘোষণা দেয়ার পরেও সমর্থকদের অনুরোধে আবারো ফিরে আসেন সর্বকালের অন্যতম সেরা এই স্ট্রাইকার। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...