প্রীতি ম্যাচে নেপোলির জালে ৫ গোলে লিভারপুলের – BD Sports 24
  • প্রীতি ম্যাচে নেপোলির জালে ৫ গোলে লিভারপুলের

    August 5th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ডাবলিন, ৫ আগস্ট: মৌসুমপূর্ব প্রীতি ম্যাচে শনিবার নেপোলিকে ৫-০ গোলের বিশাল ব্যবধানে হারিয়েছে লিভারপুল। ডাবলিনে অনুষ্ঠিত ম্যাচ দিয়ে অভিষিক্ত হয়েছেন রেকর্ড অর্থে দলে যোগ দেয়া ব্রাজিলীয় গোলরক্ষক আলিসনের। অভিষেক ম্যাচে কোনো গোলই হজম করতে হয়নি তাকে।

    ম্যাচ শুরুর প্রথম ১০ মিনিটেই একটি করে গোল আদায় করেন হামেস মিলনার ও গিওর্গিনিও উইজনালডাম। আভিভা স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রীতি ম্যাচে জয় পেলেও লিভারপুলের বড় যে ক্ষতিটি হয়েছে সেটি হচ্ছে মিলনারের ইনজুরি। নেপোলির ডিফেন্ডার মারিও রুইয়ের সঙ্গে বল দখলের চেস্টার সময় মাথায় আঘাত পান তিনি। দ্বিতীয়ার্ধের ওই ঘটনায় ইংল্যান্ড তারকাকে ১৫টি সেলাই নিতে হয়েছে।

    ম্যাচের ৩২তম মিনিটে জার্গেন ক্লবের দলের হয়ে তৃতীয় গোলটি করেছেন গত আসরে ৩২ গোল করা মোহাম্মদ সালাহ। দলের হয়ে বাকি গোলদুটি করেন দানিয়েল স্টুরিজ ও আলবার্তো মোরোনা। ফলে ৬৭ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে গত মাসে রোমা থেকে লিভারপুলে যোগ দেয়া আলিসনকে কোনো গোলই হজম করতে হয়নি।

    আগামী ১২ আগস্ট ওয়েস্টহ্যামের বিপক্ষে ম্যাচ দিয়ে প্রিমিয়ার লিগ মিশন শুরু করতে যাওয়া লিভারপুল মঙ্গলবার তাদের মৌসুমপূর্ব শেষ প্রীতি ম্যাচটি খেলবে তুরিনে। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা