প্লাংকেটের বদলে ইংলিশ দলে ওভারটন – BD Sports 24
  • প্লাংকেটের বদলে ইংলিশ দলে ওভারটন

    February 19th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ১৯ ফেব্রুয়ারি: নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে পেসার লিয়াম প্লাংকেটের পরিবর্তে ইংল্যান্ড দলে ডাক পেয়েছেন ক্রেইগ ওভারটন। হ্যামস্ট্রিং ইনজুরির কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে খেলতে পারবেন না ইংলিশ পেসার প্লাংকেট।

    জাতীয় দলের এখন পর্যন্ত মাত্র ২টি টেস্ট খেলেছেন ওভারটন। সর্বশেষ অ্যাশেজেই অভিষেক হয় তার। অ্যাডিলেডে অভিষেক টেস্টে ৪ উইকেট শিকার করেন এই ডান-হাতি বোলার। এরপর পার্থ টেস্টের এক ইনিংসে বল হাতে ২ উইকেট নিয়েছেন ওভারটন। দু’টেস্টের পারফরমেন্স বিবেচনায় এনে প্লাংকেটের জায়গায় ওয়ানডে সিরিজের জন্য ওভারটনকে দলে নেয় ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

    তবে অস্ট্রেলিয়ার বিপক্ষে অ্যাশেজের পার্থ টেস্টেই ইনজুরিতে পড়েন ওভারটন। ফলে দল থেকে ছিটকে পড়েন তিনি। ইনজুরি কাটিয়ে আবারো দলে ফিরলেন ওভারটন। দলে সুযোগ পাওয়ায় নিজেকে উজার করে দিতে প্রস্তুত ওভারটন।

    প্রথম শ্রেণীর ক্রিকেটে ৬৪ ম্যাচে ২০১ ও লিস্ট ‘এ’তে ৫১ ম্যাচে ৫৮ উইকেট শিকার করা ওভারটন বলেন, ‘প্লাংকেটের পরিবর্তে দলে সুযোগ পেয়েছি। কার জায়গায় এসেছি, এটি নিয়ে আমি খুব বেশি চিন্তিত নই। একাদশে খেলার সুযোগ আমার সেরাটা দেয়ার চেষ্টা করবো।’

    হ্যামিল্টনে আগামী ২৫ ফেব্রুয়ারি থেকে শুরু হবে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটি। পরের চারটি ওয়ানডে হবে ২৮ ফেব্রুয়ারি, ৩, ৭ ও ১০ মার্চ। ওয়ানডে সিরিজ শেষে দুই ম্যাচের টেস্ট সিরিজে মুখোমুখি হবে ইংল্যান্ড-নিউজিল্যান্ড।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা