ফখর-ইমামুলের শতরানে ৩৯৯ রানের বিশাল সংগ্রহ পাকিস্তানের – BD Sports 24
  • ফখর-ইমামুলের শতরানে ৩৯৯ রানের বিশাল সংগ্রহ পাকিস্তানের

    July 20th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    বুলাওয়ে, ২০ জুলাই: পাকিস্তানের বাঁহাতি দুই ওপেনার ফখর জামান ও ইমাম-উল-হকের জোড়া সেঞ্চুরিতে জিম্বাবুয়ের বিপক্ষে চতুর্থ ওয়ানডেতে ১ উইকেটে ৩৯৯ রানের বিশাল স্কোর গড়েছে পাকিস্তান। পাকিস্তান ইতোমধ্যে প্রথম তিনটি ওয়ানডে জিতে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজে ৩-০তে এগিয়ে রয়েছে।

    টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ফখর জামান ও ইমাম-উল-হক উদ্বোধনী জুটিতে রেকর্ড ৩০৪ রানের পার্টনারশিপ গড়েন। ৪২ ওভার মোকাবেলা করে এই জুটি। এরফলে ১২ বছর আগে শ্রীলংকার উপল থারঙ্গা ও সনৎ জয়সুরিয়ার (২৮৬ রান) গড়ার রেকর্ড ভেঙে নতুন রেকর্ড গড়েন ফখর জামান ও ইমাম-উল-হক জুটি।

    ওয়েলিংন মাসাকাদজার বলে মুসাকান্দার হাতে ধরা পড়ার আগে ১২২ বলে ৮টি চারের সাহায্যে ১১৩ রান করেন ইমাম-উল-হক। এটি তার তৃতীয় ওয়ানডে শতক। অষ্টম ওয়ানডেতেই তিনটি সেঞ্চুরি করলেন পাক এই তরুণ ওপেনার।

    দ্বিতীয় উইকেটে ৮ ওভার মোকাবেলায় ফখর জামান ও আসিফ আলী ৯৫ রানের অবিচ্ছিন্ন পার্টনারশিপ গড়লে ১ উইকেটে ৩৯৯ রানের বিশাল স্কোর গড়ে পাকিস্তান। ফখর জামান ক্যারিয়ার সেরা ২১০ রান করে অপরাজিত থাকেন। ১৫৬ বলে ২৪টি বাউন্ডারি ও ৫টি ছক্কা হাঁকান ফখর জামান। ফখর জামান ক্যারিয়ারের তৃতীয় শতরান করেন আজ।

    তিন নম্বরে ব্যাট করতে নামা আসিফ আলী ক্যারিয়ারের প্রথম অর্ধশত রানের দেখা পান আজ। ২২ বলে ৫ চার ও ৩ ছক্কায় ৫০ রানে অপরাজিত থাকেন ডানহাতি আসিফ আলী।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা